ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

দেশে প্রথমবার আল হারামাইন পারফিউমের ডিলার সম্মেলন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৩
দেশে প্রথমবার আল হারামাইন পারফিউমের ডিলার সম্মেলন আল হারামাইন পারফিউমের ডিলার সম্মেলনে

ঢাকা: দেশে প্রথমবারের মতো আল হারামাইন পারফিউম ডিলার সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।  

বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাজধানীর উত্তরায় সেক্টর ১১ এর জনপথ সড়কে অবস্থিত খান টাওয়ারের রিয়েল থাই ফাইন ডাইনিংয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

সম্মেলনে ঢাকা, চট্টগ্রাম ও সিলেটসহ সারাদেশ থেকে আল হারামাইন পারফিউমের ডিলাররা অংশগ্রহণ করেন।

সম্মেলনের শুরুতে কোরআন তিলাওয়াত ও আল হারামাইন পারফিউম সম্পর্কে উপস্থিত সবাইকে জানানো হয়। এরপর প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা ডিলারদের সঙ্গে একটি প্রাণবন্ত আলোচনা করেন। আলোচনায় সভাপতিত্ব করেন আল হারামাইন পারফিউমের নির্বাহী পরিচালক সৈয়দ সাব্বির আহমেদ।

এ সময় সৈয়দ সাব্বির আহমেদ বলেন, ‘আজ বিশ্বের বিভিন্ন দেশে আল হারামাইন পারফিউম ছড়িয়ে পড়েছে। তার ন্যায় সারা বাংলাদেশেও এই পারফিউম ছড়িয়ে দেওয়ার কাজ চলছে। ভবিষ্যতে আল হারামাইন পারফিউম যেন বাংলাদেশে এক নম্বর ব্র্যান্ড হিসেবে কাজ করতে পারে সেই উদ্দেশে আমরা এগিয়ে যাচ্ছি। ’

ডিলারদের উদ্দেশে তিনি বলেন, ‘আমরা দেশে প্রথমবারের মতো ডিলার সম্মেলন করছি। এটি খুব প্রাণবন্ত আলোচনার মধ্য দিয়ে হচ্ছে। এটি আমাদের সাফল্য। আপনাদের মাধ্যমে আমাদের প্রোডাক্ট মানুষের কাছে ছড়িয়ে পড়ছে। মানুষ এই প্রোডাক্টগুলো সম্পর্কে জানতে পারছে। আপনারই আল হারামাইন পারফিউমকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। ভবিষ্যতে আপনারই এই প্রতিষ্ঠানকে এক নম্বর প্রতিষ্ঠানে পরিণত করতে পারবেন। ’

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রধান আর্থিক অফিসার ও গ্রুপ সেক্রেটারি পরিমল চন্দ্র ধর এবং হেড অব অ্যাডমিন অ্যান্ড হিউম্যান রিসোর্সেস মেজর এমডি জাহাঙ্গীর নাসির (অব.)।

ডিলারদের মধ্যে বার্ষিক পারফরম্যান্স অ্যাওয়ার্ড ও কেক কাটার মধ্যে দিয়ে সম্মেলনের সমাপ্তি ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৩
ইএসএস/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।