ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

মেহেরপুরে কিং ব্র্যান্ড সিমেন্ট ও বসুন্ধরা সিমেন্টের হালখাতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
মেহেরপুরে কিং ব্র্যান্ড সিমেন্ট ও বসুন্ধরা সিমেন্টের হালখাতা

মেহেরপুর: মেহেরপুর জেলা শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত জিএন এন্টারপ্রাইজের অফিসে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্ট ও বসুন্ধরা সিমেন্টের হালখাতা-১৪৩০ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার  (১৫ জুন) দুপুরে কিং ব্র্যান্ড সিমেন্ট ও বসুন্ধরা সিমেন্টের পরিবেশক মেসার্স আসিফ এন্টারপ্রাইজ ও জি এন এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো. গোলাম মোর্শেদ চন্দন  ও মো. গোলাম শহীদ নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠানে এ আয়োজন করেন।

 

মো. গোলাম শহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত হালখাতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের জেনারেল ম্যানেজার মো. আব্দুল লতিফ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্টের ডেপুটি জেনারেল ম্যানেজার  পলাশ আক্তার।

এছাড়া উপস্থিত ছিলেন কিং ব্র্যান্ড সিমেন্টের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. জিয়াউর  রহমান, খুলনা ডিভিশনাল ম্যানেজার সুমন চন্দ্র কর, ডিভিশনাল ম্যানেজার জাফরুল ইসলাম, এরিয়া ম্যানেজার  মুশফিকুর রহমান, এরিয়া ম্যানেজার মাহফুজুর রহমান, টেরিটরি সেলস ম্যানেজার তামজীদ আহমেদ ও টেরিটরি সেলস ম্যানেজার মাসুদ সালাউদ্দিন।

মেসার্স আসিফ এন্টারপ্রাইজ  ও জিএন এন্টারপ্রাইজের পরিবেশক মো.  গোলাম মোরশেদ চন্দন ও গোলাম শহীদের আয়োজনে অনুষ্ঠানে খুচরা বিক্রেতা, বিশিষ্ট ব্যবসায়ী ও স্থানীয় ঠিকাদাররা উপস্থিত ছিলেন।
 
এ অনুষ্ঠানে কিং ব্র্যান্ড সিমেন্ট ও বসুন্ধরা সিমেন্টের গুণগত মান এবং ধারাবাহিক ঐতিহ্যসহ দেশের গুরুত্বপূর্ণ বিভিন্ন প্রকল্পে কিং ব্র্যান্ড সিমেন্টের অবদান তুলে ধরা হয়।

এসময় এ দুটি সিমেন্টের সর্বোচ্চ খুচরা বিক্রেতাদের পুরস্কার দেওয়া হয়। অনুষ্ঠানে মধ্যাহ্নভোজের আয়োজন ছিল।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।