ঢাকা, সোমবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

দিল্লি, কলকাতা, আগরতলা

সন্ত্রাস করে জয় থামানো যাবে না দাবি কংগ্রেস প্রার্থীর 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, জুন ২৩, ২০২২
সন্ত্রাস করে জয় থামানো যাবে না দাবি কংগ্রেস প্রার্থীর 

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যে এবারের উপ-নির্বাচনকে কেন্দ্র করে গণতন্ত্রের নামে কলঙ্কময় এক অধ্যায় সৃষ্টি হয়েছে বলে অভিযোগ রাজ্যের প্রাক্তন মন্ত্রী এবং ৬নং আগরতলা বিধানসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী সুদীপ রায় বর্মনের।

বৃহস্পতিবার (২৩ জুন) তিনি আগরতলার কুঞ্জবন এলাকার আচার্য প্রফুল্ল চন্দ্র স্কুলের ভোটকেন্দ্রে নিজের ভোটাধিকার প্রয়োগ করেন।

 

ভোট দিয়ে বেরিয়ে আসার সময় তিনি বলেন, উপনির্বাচনকে কেন্দ্র করে বিধানসভা এলাকাগুলোতে ব্যাপক সন্ত্রাস হচ্ছে। বুধবার (২২ জুন) রাত থেকে ৬নং আগরতলা কেন্দ্রের অন্তর্গত বিভিন্ন এলাকায় ব্যাপক বোমাবাজি এবং সন্ত্রাস শুরু করেছে ক্ষমতাসীন দলের আশ্রিত দুষ্কৃতীরা। ভোট দিতে আসার পথে একজন ভোটারকে ছুরি দিয়ে আঘাত করেছে দুর্বৃত্তের দল। আশঙ্কাজনক অবস্থায় ওই ব্যক্তি বর্তমানে রাজধানীর জিবি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ত্রিপুরা রাজ্যে গণতন্ত্র বিপন্ন বলেও অভিমত ব্যক্ত করেন তিনি।

তবে সুদীপ রায় বর্মন স্পষ্ট করে বলেন, ভোটকেন্দ্রের ভেতর পরিস্থিতি নিয়ে আমার কোনো অভিযোগ নেই। বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা আগে থেকেই বুঝতে পেরেছে ভোটগ্রহণ কেন্দ্রের ভেতর তারা কিছু করতে পারবে না। তাই বিভিন্ন এলাকায় ভোটারদের ভয়-ভীতি দেখায় এবং ব্যাপক সন্ত্রাসের পরিবেশ সৃষ্টি করেছে। শুধুমাত্র আগরতলা বিধানসভা কেন্দ্রে কম করেও পাঁচ হাজারের বেশি বহিরাগত দুষ্কৃতীদের এনে রেখে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন তিনি।  
সুদীপ রায় বর্মন দাবি করেন, সকাল থেকেই তার কাছে অভিযোগ আসতে শুরু করেছিল। বিভিন্ন ভোটকেন্দ্র তাদের পোলিং এজেন্টদের প্রবেশ করতে দেওয়া হয়নি। এমনকি পুলিশ কর্মকর্তাদের একাংশ নির্বাচন কমিশনের নীতিমালাকে তোয়াক্কা না করে বিজেপি দলের হয়ে কাজ করছেন। বিভিন্ন জায়গায় দুষ্কৃতীরা জড়ো হওয়ার খবর পেয়ে কেন্দ্রীয় বাহিনী অভিযান চালানোর উদ্যোগ নিলে ওই পুলিশ কর্মকর্তারা দুষ্কৃতীদের খবর দিয়ে দিচ্ছে। ফলে দুষ্কৃতীরা আগেভাগে পালিয়ে আত্মরক্ষার সুযোগ পাচ্ছে।  

এত কিছুর পরও ৬নং আগরতলা বিধানসভা কেন্দ্র থেকে বিপুল ভোটে জয়ী হবেন বলে আশা প্রকাশ করেন সুদীপ রায় বর্মন।  

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জুন ২৩, ২০২২
এসকেএন/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa