ঢাকা, মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

ভোট শান্তিপূর্ণ হয়েছে, দাবি বিজেপির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
ভোট শান্তিপূর্ণ হয়েছে, দাবি বিজেপির

আগরতলা (ত্রিপুরা): বিভিন্ন স্থানে বিক্ষিপ্ত ঘটনার মধ্য দিয়ে বৃহস্পতিবার (২৫ নভেম্বর) শেষ হলো আগরতলা পৌর নিগমসহ রাজ্যের অন্যান্য জেলার মোট ২০টি পৌরসভার ভোটগ্রহণ। তবে বিরোধী তৃণমূল কংগ্রেস এবং সিপিআইএম দলের পক্ষ থেকে ভোটারদের ভোটদানে বাধা দেওয়ার অভিযোগ তোলা হয়েছে।

ভোটগ্রহণ শেষে এদিন সন্ধ্যায় ক্ষমতাসীন দল বিজেপির পক্ষ থেকে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। প্রদেশ কমিটির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে দলের মুখপাত্র নবেন্দু ভট্টাচার্য বলেন, ভোটগ্রহণপর্ব শান্তিপূর্ণ হয়েছে। পৌর নিগম নির্বাচনে প্রথমবারের মত পুলিশের পাশাপাশি আধা সামরিক বাহিনী মোতায়েন করা হয়েছে। বিরোধী দলের দাবির পরিপ্রেক্ষিতে তাদের মোতায়েন করা হয়। এর মধ্য দিয়ে প্রমাণিত হয়েছে বর্তমান সরকার বিরোধীদলের দাবিকে গুরুত্ব দেয়।

বিরোধীদের পক্ষ থেকে ভোটারদের ভোটদানে বাধা দেওয়া এবং কারচুপির অভিযোগ আনার বিষয়টি ‘ভিত্তিহীন’ বলে উল্লেখ করেন বিজেপি মুখপাত্র।

পাল্টা অভিযোগ করে তিনি বলেন, বিরোধী দলের পক্ষ থেকে ভোটের পরিবেশ অশান্ত করার জন্য অপচেষ্টা চালানো হয়েছে। তবে সাধারণ ভোটারদের সহযোগিতায় তা এড়ানো গেছে। এ সময় সব বাধা পেরিয়ে সাধারণ ভোটাররা যেভাবে নিজেদের অধিকার প্রয়োগ করেছেন, সেজন্য তাদের ধন্যবাদ জানিয়েছেন বিজেপি মুখপাত্র।

নবেন্দু ভট্টাচার্য বলেন, সিপিআইএম, তৃণমূল কংগ্রেস এবং তাদের সহযোগী বাহিনী একটা ষড়যন্ত্রে লিপ্ত ছিল। জনগণের সহযোগিতায় সেই ষড়যন্ত্র বানচাল করে দেওয়া হয়েছে। তবে তৃণমূল কংগ্রেস যদি অভিযোগ না করে নির্বাচনে প্রার্থী দেওয়ার চেষ্টা করতো, তাহলে তারা মানুষের কাছে পৌঁছাতে পারতো।  

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
এসসিএন/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa