ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

বিক্ষোভ করতে গিয়ে গ্রেফতার সিপিআইএমের কর্মী-সমর্থকরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, জুলাই ৪, ২০২১
বিক্ষোভ করতে গিয়ে গ্রেফতার সিপিআইএমের কর্মী-সমর্থকরা বিক্ষোভ করতে গিয়ে গ্রেফতার সিপিআইএমের কর্মী-সমর্থকরা।

আগরতলা (ত্রিপুরা): আন্দোলন করতে গিয়ে গ্রেফতার সিপিআইএম দলের কর্মী-সমর্থকরা। এই ঘটনার নিন্দা জানালেন সিপিআইএম নেতা পবিত্র কর।

জ্বালানি তেল এবং রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে, করোনা আক্রান্ত রোগীদের বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা করা, করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষদেরকে বিনামূল্যে খাদ্য সামগ্রী সরকারের তরফে সরবরাহ করাসহ মোট ৫ দফা দাবিকে সামনে রেখে রোববার (৪ জুলাই) ত্রিপুরার পশ্চিম জেলার অন্তর্গত খয়েরপুর এলাকায় বিক্ষোভ কর্মসূচির আয়োজন করে সিপিআই (এম) দল।

সিপিআইএম দলের ত্রিপুরা রাজ্য সম্পাদকমণ্ডলীর সদস্য পবিত্র কর বলেন, বিক্ষোভ কর্মসূচি শুরু করার সঙ্গে সঙ্গে বিশাল পুলিশবাহিনী ওই এলাকায় পৌঁছায় এবং বিক্ষোভকারীদের গ্রেফতার করে নিয়ে যায়। গ্রেফতারের কারণ হিসেবে করোনার পরিস্থিতির কথা বলা হচ্ছে। করোনা কি শুধুমাত্র বিরোধীদলের কর্মসূচিতে ছড়ায়? যেখানে শাসক দল বিজেপির নেতা-মন্ত্রীরা এমনকি খোদ মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব নিজে করোনা বিধিকে উপেক্ষা করে সভা-সমাবেশ করছেন, সেখানে কি সংক্রমণ হচ্ছে না?

তিনি আরো বলেন, আসলে শাসকদল জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে তাই ভয় থেকে সিপিআইএম দলকে চেপে রাখতে চাইছে।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, জুলাই ০৪, ২০২১
এসসিএন/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa