ঢাকা, সোমবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৭ মে ২০২১, ০৪ শাওয়াল ১৪৪২

দিল্লি, কলকাতা, আগরতলা

পশ্চিমবঙ্গে বিজেপি সরকার হচ্ছে: হিমন্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২১
পশ্চিমবঙ্গে বিজেপি সরকার হচ্ছে: হিমন্ত ত্রিপুরা সুন্দরী মন্দিরে পূজা দিচ্ছেন হিমন্ত বিশ্ব শর্মা। 

আগরতলা (ত্রিপুরা): তৃণমূলকে হটিয়ে পশ্চিমবঙ্গের মাটিতে এবার বিজেপি সরকার গঠন করবে বলে জানিয়েছেন আসাম সরকারের মন্ত্রী, নেডার চেয়ারম্যান হিমন্ত বিশ্ব শর্মা।  

শুক্রবার (৯ এপ্রিল) ত্রিপুরায় এসে তিনি এ কথা বলেন।

 

হিমন্ত বিশ্ব শর্মা আগরতলার মহারাজা বীর বিক্রম বিমান বন্দর থেকে সোজা চলে যান উদয়পুরের ত্রিপুরা সুন্দরী মন্দিরে। সেখানে পূজা দেন তিনি। তাকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন- মাতাবাড়ি বিধানসভা কেন্দ্রের বিধায়ক বিপ্লব কুমার ঘোষ, বিজেপির গোমতী জেলা সভাপতি অভিষেক দেবরায় সহ অন্যান্য নেতারা। হেমন্ত বিশ্ব শর্মার সঙ্গে মাতা বাড়িতে যান পশ্চিম আসনের সাংসদ প্রতিমা ভৌমিকও।  

মন্দিরে পূজা দেওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে হেমন্ত বিশ্বশর্মা বলেন, প্রতি বছর ত্রিপুরা সুন্দরী মন্দিরে পূজা দিতে আসি কিন্তু করোনার কারণে গত বছর আসা হয়নি তাই এ বছর আসলাম।  

এ ডি সি নির্বাচনে বিজেপি-আইপিএফটি জোট কম করে ১৫ আসন পাবে বলে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন তিনি। তিনি বলেন, আসাম রাজ্যেও বিজেপি বিপুল সংখ্যক আসন নিয়ে আসবে।   

তিনি আরও বলেন, ত্রিপুরার বর্তমান সরকার ১০ হাজার ৩২৩ চাকুরিচ্যুত শিক্ষকদের নিয়োগের বিষয়ে আইনি প্রক্রিয়া জারি রেখেছে এবং তিনি এই বিষয় নিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলবেন। ৫ বছরের মধ্যে সরকার ভিশন ডকুমেন্টে দেওয়া প্রতিশ্রুতি পূরণ করবে।  

তিনি জানান, এবার পশ্চিমবঙ্গেও বিজেপি সরকার প্রতিষ্ঠিত হচ্ছে। আর শুধু পশ্চিমবঙ্গই নয় ভারতের অন্যান্য রাজ্যেও বিজেপি সরকার প্রতিষ্ঠিত হবে।    

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২১
এসসিএন/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa