ঢাকা, সোমবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৭ মে ২০২১, ০৪ শাওয়াল ১৪৪২

দিল্লি, কলকাতা, আগরতলা

মুখ্যমন্ত্রীর পর ত্রিপুরার উপ-মুখ্যমন্ত্রীও করোনা আক্রান্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২১
মুখ্যমন্ত্রীর পর ত্রিপুরার উপ-মুখ্যমন্ত্রীও করোনা আক্রান্ত ত্রিপুরার উপ-মুখ্যমন্ত্রী যিষ্ণু দেববর্মণও করোনা আক্রান্ত হয়েছেন। ছবি: বাংলানিউজ

আগরতলা(ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রীর পর উপ-মুখ্যমন্ত্রী যিষ্ণু দেববর্মণও করোনা আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) তিনি নিজেই করোনা আক্রান্ত হওয়ার কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন।

 

তিনি বর্তমানে হোম কোয়ারেন্টিনে রয়েছেন। রাজ্যের জনসাধারণের প্রতি তিনি আহ্বান জানিয়েছেন সকলে যেন করোনার বিধি মেনে চলে এবং সতর্ক থাকে।

এদিকে বুধবার (৭ এপ্রিল) মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব করোনা আক্রান্ত হয়েছেন। তার শারীরিক অবস্থা স্থিতিশীল। শুধু খাবারে রুচি কিছুটা কম বোধ করছেন। তবে এ নিয়ে আশঙ্কার কোনো কারণ নেই। রাজ্যের বিশেষজ্ঞ চিকিৎসকদের দিয়ে একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে বলে রাজ্য সরকার থেকে জানানো হয়েছে।

অন্যদিকে দেশ জুড়ে করোনা পরিস্থিতি আবার নতুন করে ভয়াবহ রূপ নেওয়ায় ত্রিপুরা সরকারের শিক্ষা দপ্তর ৯ এপ্রিল থেকে প্রথম ও দ্বিতীয় শ্রেণির ক্লাস অনির্দিষ্ট সময়ের জন্য বন্ধ রাখার নির্দেশ দিয়েছে। পাশাপাশি তৃতীয় ও চতুর্থ শ্রেণির ক্লাস এক দিন পর পর হবে। শিক্ষা মন্ত্রী রতন লাল নাথ তার সামাজিক যোগাযোগ মাধ্যমে একথা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২১
এসসিএন/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa