ঢাকা, রবিবার, ২৮ চৈত্র ১৪২৭, ১১ এপ্রিল ২০২১, ২৭ শাবান ১৪৪২

দিল্লি, কলকাতা, আগরতলা

কোকেনসহ বিজেপির যুব নেত্রী পামেলা গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২১
কোকেনসহ বিজেপির যুব নেত্রী পামেলা গ্রেফতার পামেলা গোস্বামী

কলকাতা: নিষিদ্ধ মাদক কোকেনসহ কলকাতায় পুলিশের হাতে ধরা পড়লেন পশ্চিমবঙ্গের বিজেপির যুব শাখার সম্পাদক পামেলা গোস্বামী। বর্তমানে তিনি হুগলি জেলার বিজেপির যুবকদের পর্যবেক্ষক হিসেবে দায়িত্ব সামলাচ্ছেন।

তিনি পেশায় একজন মডেল-অভিনেত্রী।

পামেলাকে শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দক্ষিণ কলকাতার নিউ আলিপুর থেকে গ্রেপ্তার করেছে কলকাতা পুলিশ। এদিন সকাল থেকেই বিজেপি নেত্রীর ওপর নজর রেখেছিল কলকাতা পুলিশ। পামেলার কাছ থেকে পাওয়া গেছে ১শ গ্রাম কোকেন। তবে তিনি একা নন তার সঙ্গে গ্রেফতার হয়েছেন তার সঙ্গী তথা অপর এক বিজেপি নেতা প্রবীর দে। তার কাছ থেকেও ১শ গ্রাম কোকেনের মতো নিষিদ্ধ মাদক পাওয়া যায়।

পামেলা বিজেপি যুবশাখার বেশ পরিচিত নাম। বলা হয় কেন্দ্রীয় নেতাদের স্নেহধন্যা কর্মী। সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় পামেলা। এরকম এক বিজেপি নেত্রী মাদকসহ পুলিশের হাতে ধরা পড়ায় বিধানসভা নির্বাচনের আগে বেশ অস্বস্তিতে পড়েছে পশ্চিমবঙ্গের বিজেপিশিবির।

অনেকদিন ধরেই কলকাতা পুলিশের নজর ছিল এই দুই মাদক পাচারকারীর ওপর। দীর্ঘদিন ধরেই তারা মাদকপাচার চক্রের সঙ্গে জড়িত ছিলেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২১
ভিএস/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa