ঢাকা, রবিবার, ২৮ চৈত্র ১৪২৭, ১১ এপ্রিল ২০২১, ২৭ শাবান ১৪৪২

দিল্লি, কলকাতা, আগরতলা

বিজেপিতে যোগ দিলেন অভিনেতা হিরণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
বিজেপিতে যোগ দিলেন অভিনেতা হিরণ

কলকাতা: সব জল্পনার অবসান ঘটিয়ে তৃণমূল কংগ্রেসের যুবদলের দায়িত্ব ছেড়ে বৃহস্পতিবার (১৮ ফ্রেব্রুয়ারি) বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেতা হিরণ।

দক্ষিণ ২৪ পরগণার নামখানার ইন্দিরা ময়দানে অমিত শাহের সভা থেকে এদিন আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দেন ওই অভিনেতা।

যদিও অভিনেতা যশের সঙ্গে বুধবারই (১৭ ফেব্রুয়ারি) বিজেপিতে যোগ দেবেন বলে শোনা গেলেও এদিন অমিত শাহর পাশে দাঁড়িয়ে রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে দলীয় পতাকা হাতে তুলে নেন হিরণ।  

এরপর অনেকটা যশের কায়দায় হিরণ বলেন, রাজনীতি এবং সিস্টেমের পরিবর্তন আনতে হলে অন্য সিস্টেমের সঙ্গে যুক্ত হতে হয়। হাতে ক্ষমতা না থাকলে ক্ষমতার অপপ্রয়োগকারীদের আটকানো যাবে না।

এর পাশাপাশি আক্ষেপ করে অভিনেতা বলেন, ২০১৪ সালে সেই স্বপন নিয়েই একটা দলে (তৃণমুল কংগ্রেস) যোগ দিয়েছিলাম। ভেবেছিলাম অনেক কিছু পরিবর্তন আনবো। কিন্তু এখানে পরিবর্তন বলতে কলকাতাজুড়ে রাস্তায় শুধু নীলসাদা রং ছাড়া আর কিছুই হয়নি। হতাশ হয়েছি।

এছাড়া হিরণ বলেন, তার ফিল্মি গ্ল্যামার ও তার পরিচিতিকে ব্যবহার করেছে তৃণমূল কংগ্রেস। কিন্তু দল তার কথা শোনার সময় দেয়নি। বিজেপির মতো সর্বভারতীয় দলে গিয়ে প্রকৃত অর্থে পরিবর্তনের কাজের সুযোগ পাওয়া যাবে। আমি মনে করি, রাজ্যের উন্নয়নের জন্য সর্ব ভারতীয় দলকেই ক্ষমতায় আনা উচিত। তাই আমার বিজেপিতে যোগ। এর সঙ্গে প্রার্থী হওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন হিরণ। যদিও এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত বিজেপিই নেবে বলেও জানান অভিনেতা।

সম্প্রতি অভিনেতা রুদ্রনীল বিজেপিতে যোগ দেওয়ার পর তিনি বলেছিলেন, আমার মত অনেকে বিজেপির সঙ্গে যুক্ত হতে চায়। এরপরই টালিগঞ্জ স্টুডিও পাড়াতেও দল বদলের ঝড় শুরু হয়েছে।

বুধবারই অভিনেতা যশ দাশগুপ্ত, অভিনেত্রী পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাসসহ একঝাঁক কলকুশলী বিজেপিতে যোগ দিয়েছেন। এবার তৃণমূল ছাড়লেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়।

বাংলাদেশসময়: ১৮২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
ভিএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa