ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

সিপিডিএল’র অংশগ্রহণে চট্টগ্রাম সমিতি ঢাকা’র মিলনমেলা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
সিপিডিএল’র অংশগ্রহণে চট্টগ্রাম সমিতি ঢাকা’র মিলনমেলা  ...

চট্টগ্রাম: ঢাকার মোহাম্মদপুর সরকারি শারীরিক শিক্ষা কলেজে চট্টগ্রাম সমিতি-ঢাকা কর্তৃক আয়োজন করা হয় মেজবান ও মিলনমেলার। এ আয়োজনে আবাসন সেবা প্রতিষ্ঠান সিপিডিএল স্পন্সর হিসেবে অংশগ্রহণ করে।

 

প্রতিবারের মতো বর্ণাঢ্য আয়োজনে ২৬ নভেম্বর সম্পন্ন হয় বার্ষিক মেজবান ও মিলনমেলা। সকাল ১১টায় শুরু হয়ে বলি খেলাসহ নানা আয়োজনের মধ্য দিয়ে উৎসব চলে দিনভর।

ঢাকায় বসবাসকারী চট্টগ্রামের নানা শ্রেণি-পেশার মানুষের সমাগম ঘটে মিলনমেলায়।  

আয়োজন প্রাঙ্গণে স্পন্সর সিপিডিএল এর প্যাভিলিয়নে দর্শনার্থীদের উপচে পড়া ভিড় ছিলো। এ যেন দূরদেশে একান্ত আপন কাউকে পাওয়ার মতো অনুভূতি, জানতে চাইলে এভাবেই বলেন এক অভ্যাগত। সিপিডিএলকে চট্টগ্রামবাসীর নিজস্ব প্রতিষ্ঠান হিসেবেও উল্লেখ করেন অনেকে।  

পুরানা পল্টন, বসুন্ধরা আবাসিক এলাকা, উত্তরা, ভাটারা এলাকায় ইতিমধ্যে নির্মীয়মান প্রকল্পসমূহ নিয়ে সকলেই আগ্রহ প্রকাশ করেন। সিপিডিএল কাজ শুরু করায় চট্টগ্রামের মানুষের ঢাকায় প্রপার্টি কেনায় আর কোনও অনিশ্চয়তার সুযোগ থাকছে না। অন্যান্য প্রকল্পের সাথে সিপিডিএলের বারিধারা’র জে ব্লক সংলগ্ন ভাটারায় ৫২ কাঠা ভূমিতে চলমান ক্রমবর্ধমান ঢাকায় এফোর্ডেবল হোম সলিউশন ‘রুবিকন সিটি’ কন্ডোমিনিয়ামটির সাথে দর্শনার্থীদের অবগত করা হয় প্যাভিলিয়নে।  

প্রকল্প সম্বন্ধে ধারণা দিতে এমিটি, হারমোনি ও সেরেনিটি নামে ৩টি পৃথক টাওয়ারের সম্মিলনে পরিকল্পিত ‘রুবিকন সিটি’ এর মডেলও প্রদর্শিত হয়। ১১৩০ হতে ১৪৮০ বর্গফুটের ফ্ল্যাট এর সাথে প্রকল্পটিতে কন্ডো ফ্যাসিলিটি হিসেবে থাকছে কনসিয়ার্জ, লাইব্রেরি লাউঞ্জ, ব্যাডমিন্টন কোর্ট, ওয়াকওয়ে, রুফটপ বারবিকিউ জোন, আউটডোর প্লে এরিয়া, ইনডোর গেমস, ইকুইপড জিমনেশিয়াম, মাল্টিপারপাস হল।  

এ আয়োজনে সিপিডিএল পরিবারের প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন সকলের সাথে মতবিনিময়ে ঢাকায় সিপিডিএল এর মজবুত ভিত্তি সৃষ্টিতে চট্টগ্রামবাসীর দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন এবং ১৮ বছর ধরে আবাসন ব্যবসা সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে সিপিডিএল এর সম্মানজনক অর্জনের জন্য সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। চট্টগ্রামের মতো ঢাকাতেও সিপিডিএল শ্রেষ্ঠ সেবা নিশ্চিত করবে বলে প্রত্যয় ব্যক্ত করেন।

প্রকল্পের নির্মাণশৈলি, সকল প্রকার সুযোগ সুবিধার পাশাপাশি যৌক্তিক ও গ্রহণযোগ্য বিন্যস্ততা এবং সর্বোপরি আবাসন শিল্পে সিপিডিএল ‘রুবিকন সিটি’-কে একটি ল্যান্ডমার্ক প্রকল্প হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa