ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে উন্নয়নের মাইলফলক’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে উন্নয়নের মাইলফলক’ প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে উন্নয়নের মাইলফলক: নওফেল

চট্রগ্রাম: মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে আজ উন্নয়নের মাইলফলক।

শনিবার (২৬ নভেম্বর) ২২নং এনায়েত বাজার ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে দলের জনসভা উপলক্ষে আয়োজিত বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।

সভায় আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শের মোহাম্মদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও কাউন্সিলর আলহাজ্ব সলিমুল্লা বাচ্চুর সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন- বাংলাদেশ সরকারের শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

এ সময় তিনি বলেন, শেখ হাসিনার একের পর এক যুগান্তকারী সিদ্ধান্তে বাংলাদেশ বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল হিসেবে দৃষ্টান্ত স্থাপন করেছে।

টেকসই উন্নয়ন এবং মানবিকতায় তিনি বিশ্ব দরবারে মহিমান্বিত এক নাম। তার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্ব দরবারে উন্নয়নের মাইলফলক।

নওফেল বলেন, চট্টগ্রামবাসী আগামী ৪ ডিসেম্বর পলোগ্রাউন্ড ময়দানকে লোকে লোকারণ্য করে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ও সম্মান জানাবে বলে আমি আশাবাদী।

বিশেষ অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব চৌধুরী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ নতুন উচ্চতায় পৌঁছেছে। দেশের সার্বিক খাতসমূহ তার প্রমাণ বহন করছে।

প্রধান বক্তা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, সোনার বাংলা গড়তে বঙ্গবন্ধুর অসম্পূর্ণ কাজ শেখ হাসিনার পরশে আজ পরিপূর্ণ। তার হাত ধরেই বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে।

এতে আরও বক্তব্য দেন- চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, জহিরুল আলম দোভাষ, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা  সম্পাদক চন্দন ধর, আওয়ামী লীগ নেতা জামশেদুল আলম চৌধুরী, হেলাল আকবর চৌধুরী বাবর, শাহজাহান চৌধুরী, এনায়েত বাজার ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোহাম্মদ ইসমাইল মনু, সাজ্জাদুর রহমান চৌধুরী, বিপু ঘোষ বিলু, অ্যাড. শ্রীপতী কান্তি পাল, সরোয়ার জাহান সারু, সুজিত ঘোষ, মো. রফিক, মোহাম্মদ সাহাবুদ্দীন, সাদেক হেসন পাপ্পু, এম এ আউয়াল, রিটু দাশ বাবলু, মনোয়ার জাহান মনি, এম কুতুব উদ্দিন চৌধুরী, শিবু প্রসাদ চৌধুরী, কায়সার মাহমুদ রিজু, মাহমুদুল করিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩০৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।