ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ফ্রি চক্ষু চিকিৎসা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ফ্রি চক্ষু চিকিৎসা  চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প।

চট্টগ্রাম: নগরের পাহাড়তলীর ওয়ারলেস ঝাউতলা রেলওয়ে কলোনি উচ্চ বিদ্যালয়ে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প, মেডিসিন ও চশমা বিতরণ করা হয়েছে।
 
১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর ওয়াসিম উদ্দীন চৌধুরী ও চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়ার উপস্থিতিতে শতাধিক মানুষকে সেবা দেওয়া হয়।

 

কাউন্সিলর ওয়াসিম উদ্দীন চৌধুরী বলেন, একজন মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত আমাদের ডা. বিদ্যুৎ বড়ুয়া। করোনাকালীন থেকে তিনি বিভিন্ন স্থানে গিয়ে অসহায় ও হতদরিদ্র মানুষের জন্য বিনামূল্যে স্বাস্থ্যসেবা কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

আমাদের উচিত এমন কার্যক্রমে সহযোগিতা করা।  

স্বাস্থসেবা সম্পর্কে ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, আমরা ২০২১ সালের জানুয়ারি থেকে নিয়মিতই সমাজের দুস্থ ও অসচ্ছল মানুষের জন্য বিনামূল্যে স্বাস্থ্যসেবা কার্যক্রম পরিচালনা করছি। ইতোমধ্যে প্রায় দুই হাজারের বেশি মানুষ আমাদের এই সেবার আওতায় এসেছে এবং আমরা তাদের জন্য স্থায়ী কিছু করারও চিন্তা করছি। সমাজের বিত্তবান মানুষের সহযোগিতা পেলে শিগগির এই কার্যক্রমের পরিধি বাড়ানো সম্ভব বলে মনে করি।

স্বেচ্ছাসেবী সংগঠন অপ্টোমেট্রিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ ও সিটিজি ব্লাড ব্যাংকের সহযোগিতায় কর্মসূচিতে উপস্থিত ছিলেন অপ্টোমেট্রিস অ্যাসোসিয়েশনের সভাপতি আবির দে,  সাধারণ সম্পাদক মোহাম্মদ নঈম উদ্দিন, ট্রেজারার অসিম দাস,  হেলথ সেক্রেটারি আবিদ, অপ্টোমেট্রিস্ট অপরাজিতা, মামুন, আখি, মেহনাজ, সিটিজি ব্লাড ব্যাংকের আবু সাইদ মুন্না, আরমান শরিফ, ইয়াছিন আরাফাত, রাহাত কুরাইশী, সানা উল্লাহ, রাশেদ, নুসাইবা, ডা. সানী, রোটারি ক্লাব অব চিটাগং প্রাইমের প্রেসিডেন্ট শুভ বড়ুয়া, সেক্রেটারি অজয় কর, আইপিপি হেলাল উদ্দিন, মোজাহেদুল ইসলাম, আবু মো. আরিফ ও আবু কাইসার।  

সিএফএইচ ফাউন্ডেশনের ডা. সৈকত বড়ুয়া, বাবলা সরকার, ফারুক চৌধুরী ফয়সাল, তন্ময় পাল, ইয়াছিন উদ্দীন জনি, রোটারেক্ট ক্লাব অব মেডিক্যাল কমিউনিটির রোটার‍্যাক্টর মো. হারুনুর রশিদ আকাশ, মো. কাউসার আহমেদ, সুজন, প্রমিত ধর, রাফসা, রাফি, বিশাকা, কামরুল, রিজভী, মিহি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।