ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সুবিমল চন্দ্র দাশের মৃত্যুতে শোক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
সুবিমল চন্দ্র দাশের মৃত্যুতে শোক ...

চট্টগ্রাম: সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক নির্মল চন্দ্র দাশের বড় ভাই সুবিমল চন্দ্র দাশের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)।  

শুক্রবার (২৮ অক্টোবর) এক শোক বার্তায় সিইউজে সভাপতি তপন চক্রবর্তী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানোর পাশাপাশি প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন।

সিইউজের সাবেক সাধারণ সম্পাদক নির্মল চন্দ্র দাশের বড় ভাই সুবিমল চন্দ্র দাশ শুক্রবার (২৮ অক্টোবর) ভোর চারটার দিকে জামালখানস্থ বাসায় পরলোকগমন করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর।

সুবিমল দাশের মৃত্যুতে চট্টগ্রাম প্রেস ক্লাবের সকল সদস্যদের পক্ষ থেকে শোক ও সমবেদনা জানিয়েছেন সভাপতি আলী আব্বাস ও সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ। শোক বিবৃতিতে আলী আব্বাস বলেন, নির্মল চন্দ্র দাশের ভাইয়ের মৃত্যুতে আমরা সাংবাদিক পরিবার গভীর শোকাহত। আমি শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানাই। শোকাহত পরিবারকে এই শোক সহ্য করার ধৈর্য দেওয়ার জন্য উপরওয়ালার কাছে প্রার্থনা করি।

বাংলাদেশ সময়: ১১৪৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।