ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জাগৃতি ক্লাবকে ল্যাপটপ উপহার দিলেন শিক্ষা উপমন্ত্রী নওফেল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১২ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
জাগৃতি ক্লাবকে ল্যাপটপ উপহার দিলেন শিক্ষা উপমন্ত্রী নওফেল ...

চট্টগ্রাম: হাটহাজারীর সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিষ্ঠান জাগৃতি ক্লাবকে কম্পিউটার প্রশিক্ষণের জন্য তিনটি ল্যাপটপ উপহার দিয়েছেন শিক্ষা উপমন্ত্রী 
ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দুপুরে জাগৃতির সভাপতি মোহাম্মদ লোকমান চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ওসমানের হাতে এ ল্যাপটপ তুলে দেওয়া হয়।

 

ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, জাগৃতি সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। আজকে যে ল্যাপটপ হস্তান্তর করা হলো তা দিয়ে জাগৃতি ক্লাবের কম্পিউটার পরিচালনা প্রশিক্ষণ, গ্রাফিক্স ডিজাইন প্রশিক্ষণ দিয়ে যুবসমাজকে দক্ষ যুবশক্তিতে রূপান্তর করতে ভূমিকা পালন করবে বলে মনে করি।

গত ৩০ জুলাই জাগৃতি কর্তৃক আয়োজিত রিলায়েন্স জাগৃতি গোল্ড ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার ট্রফি প্রদান অনুষ্ঠানে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ঘোষণা দিয়েছিলেন জাগৃতিকে কম্পিউটার প্রশিক্ষণের জন্য তিনি কিছু কম্পিউটার বা ল্যাপটপ দেবেন। বৃহস্পতিবার এ তিনটি ল্যাপটপ প্রদানের মাধ্যমে প্রতিশ্রুতি পূরণ করেছেন শিক্ষা উপমন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার খুরশিদুর রহমান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও যুবনেতা নাছির হায়দার বাবুল, জাগৃতির কার্যকরী সদস্য মোহাম্মদ ইসমাইল জসিম।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।