ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

সিআরবিতে এফএনএফ রানিং চ্যালেঞ্জ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২২
সিআরবিতে এফএনএফ রানিং চ্যালেঞ্জ ...

চট্টগ্রাম: পাঁচ কিলোমিটার এফএনএফ রানিং চ্যালেঞ্জ-০১ সিআরবি থেকে শুরু করে এম এ আজিজ স্টেডিয়াম, রেডিসন ব্লু, ইস্পাহানি, টাইগারপাস হয়ে সিআরবি এলাকায় সম্পন্ন হয়েছে।

শুক্রবার (৭ অক্টোরর) ভোরে পুরুষ এবং মহিলা ক্যাটাগরিতে আয়োজিত অনুষ্ঠান উদ্বোধন করেন জাতীয় স্বর্ণপদকপ্রাপ্ত সাইক্লিস্ট ও বাংলাদেশ সাইক্লিং ফেডারেশনের যুগ্ম সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল টুলু।

৪০ জন অ্যাথলেটের অংশগ্রহণে রানিং ইভেন্টিং সমাপনীতে পুরস্কার বিতরণ করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক এবং সিজেকেএস অ্যাথলেটিক্স কমিটির সদস্য আনিসুল আলম ও জাতীয় ক্রিড়াবিদ, সিজেকেএস অ্যাথেলেটিক কমিটির সদস্য সোহেল সরওয়ার।

প্রতিযোগিতায় পুরুষ ক্যাটাগরিতে ১৯.২২ সেকেন্ড সময় নিয়ে প্রথম স্থান লাভ করে আবু নছর, ১৯.২৯ সেকেন্ড সময় নিয়ে দ্বিতীয় হয়েছে শেখ নাহিদ উদ্দিন এবং ২১.১৯ সেকেন্ড সময় নিয়ে তৃতীয় হয়েছে এ আর শাহিদ। ২১.৩০ এবং ২৩.০৮ সেকেন্ড সময় নিয়ে যথাক্রমে ৪র্থ ও ৫ম স্থান দখল করে বিভাষ কানুনগো ও গণেশ দেবনাথ।

মহিলাদের বিভাগে ৩৩.১০ সেকেন্ড সময় নিয়ে প্রথম স্থান দখল করে নার্গিস আক্তার।

মুজিবুর রহমান মণির পরিচালনায় ইভেন্টটির সার্বিক তত্ত্বাবধান করেন গ্রুপের প্রতিষ্ঠাতা সুবীর মিত্র, গ্রুপ অ্যাডমিন মোহাম্মদ আলি ও মেহাম্মদ মামুনুর রশীদ। সার্বিক সহযোগিতা করেছে চট্টলা রানার্স।

অতিথিরা বলেন, দৌড় শরীরচর্চার একটি অবিচ্ছেদ্য অংশ। যারা খেলাধুলা করেন তারাও নিয়মিত দৌড়াতে পছন্দ করেন। অতিরিক্ত ওজন ঝরিয়ে ফেলতে, পেটের মেদ বা ভুঁড়ি কমাতে দৌড় অত্যন্ত কার্যকর। মেদহীন ঝরঝরে দেহ পেতে প্রয়োজন দৌড়, যা সহায়তা করবে ঘাম ঝরাতে।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, ৭ অক্টোবর, ২০২২
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa