ঢাকা, মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৬ ডিসেম্বর ২০২২, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

নির্ধারিত সময়ে প্রকল্প হস্তান্তর সিপিডিএল’র ঐতিহ্য 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২২
নির্ধারিত সময়ে প্রকল্প হস্তান্তর সিপিডিএল’র ঐতিহ্য 

চট্টগ্রাম: নির্ধারিত সময়ে আগে প্রকল্প হস্তান্তরের সক্ষমতা সিপিডিএল এর ঐতিহ্যের পরিচায়ক বলে জানিয়েছেন সিপিডিএল পরিবারের প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন।

সম্প্রতি সিপিডিএল এর প্রকল্প জাফর’স মেমেন্তো হস্তান্তর অনুষ্ঠানে তিনি এর কথা বলেন।

 

তিনি বলেন, ‘উইথ কোয়ালিটি ইন টাইম’- এই মূলমন্ত্রে পরিচালিত আবাসন সেবা প্রতিষ্ঠান সিপিডিএল প্রতিটি প্রকল্প নির্মাণের পূর্বে স্বাভাবিকভাবেই প্রকল্প হস্তান্তরের সময়সীমা নির্ধারণ করে একটি পরিকলম্পনা করা হয়। সেই পরিকল্পনা অনুসারে শুরু হয় কর্মযজ্ঞ। যত রকমের চ্যালেঞ্জই আসুক না কেন, পরিকল্পনাটি ধারণ করা হয় সর্বাগ্রে। সময়ে আগে প্রকল্প হস্তান্তরের সক্ষমতা সিপিডিএল এর ঐতিহ্যের পরিচায়ক। এরই ধারাবাহিকতায় নগরীর অভিজাত আবাসিক এলাকা আমিরবাগে নির্ধারিত সময়ের আগেই প্রকল্প হস্তান্তর করা হয়েছে।

জাফর’স মেমেন্তো প্রকল্পটি’র নির্মাণ কাজ শুরু হয় ২০২০ সালের ৫ অক্টোবর।  তখন সারাবিশ্ব কোভিডে স্থবির, কিন্তু সিপিডিএল এর সংগ্রামী মনোভাব শত প্রতিকূলতার মাঝে সফলতা এনে দেয়, স্বপ্ন বাস্তবায়িত হয় ভূমি-মালিক ও গ্রাহকদের।  

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২২
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa