ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

গোলাম কাদের চৌধুরী বঙ্গবন্ধুর আদর্শ লালন করেছিলেন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২২
গোলাম কাদের চৌধুরী বঙ্গবন্ধুর আদর্শ লালন করেছিলেন বক্তব্য দেন রাউজান সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু।

চট্টগ্রাম: রাউজান সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম-রাঙামাটি মোটর মালিক সমিতির সাবেক সভাপতি গোলাম কাদের চৌধুরী স্মরণে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  

রাউজান উপজেলার পশ্চিম রাউজান-পূর্ব লেলাঙ্গারা (জারুলতলা) জামে মসজিদ প্রাঙ্গণে সম্প্রতি এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাউজান সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিএম জসিম উদ্দিন হিরু।

বক্তারা বলেন, গোলাম কাদের ছিলেন আওয়ামী লীগের দুঃসময়ের কাণ্ডারি। আজীবন লালন করেছেন মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শ। সুন্দর ও সম্প্রীতিময় সমাজ বিনির্মাণে গোলাম কাদের চৌধুরীর রয়েছে বিশেষ ভূমিকা।  

সাংবাদিক খোরশেদুল আলম শামীমের পরিচালনায় অনুষ্ঠানে মিলাদ ও বিশেষ মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব মাওলানা নাজিম উদ্দীন।  

উপস্থিত ছিলেন মসজিদ পরিচালনা কমিটির সভাপতি গোলাম আকবর, সাধারণ সম্পাদক মো. বখতিয়ার, মাওলানা রিদোয়ানুল হক, জিএম মোর্শেদ চৌধুরী, আহমদ সগীর, মো. তসলিম উদ্দিন, মো. জাবের উদ্দিন, ইউপি সদস্য মো. জহির উদ্দীন ও মো. সরওয়ার আজাদ, মো. খোরশেদ, মো. জামাল উদ্দিন, হাফেজ মো. রফিকুল ইসলাম, হাফেজ মাওলানা আবুল বশর, সাবেক ইউপি সদস্য মুসলেহ উদ্দীন বেলাল ও নুর হোসেন দুলাল, কামরুল হাসান লিটু, নাসিম সরওয়ার তালুকদার, মরহুমের ছেলে গিয়াসউদ্দিন খসরু, মঈনুদ্দীন কাদের লাভলু, শাহাবুদ্দীন কাদের পেয়ারু, মো. ইকবাল, মো. সাজ্জাদ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa