ঢাকা, মঙ্গলবার, ১২ আশ্বিন ১৪২৯, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

শোক দিবসে সন্দ্বীপে দুস্থদের খাবার বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
শোক দিবসে সন্দ্বীপে দুস্থদের খাবার বিতরণ ...

চট্টগ্রাম: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও সন্দ্বীপ উপজেলায় মাইটভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজানের উদ্যোগে কুরআন খতম, দোয়া এবং ১ হাজার দুস্থ, এতিম ও অসহায় মানুষকে খাবার বিতরণ করা হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) বিকেলে বিকেলে মাইটভাঙ্গা ফয়জুল উলুম মাদ্রাসায় দোয়া মাহফিল ও দুস্থ অসহায় মানুষের মাঝে এ খাবার বিতরণ করা হয়।

খাবার বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মাস্টার আবুল হোসেন ও মাস্টার মোহাম্মদ শহীদুল্লাহ্, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাকছুদুর রহমানসহ উপজেলা ও ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।


অনুষ্ঠানে নেতারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সপরিবার ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মণিসহ নিহত শহীদদের রুহের মাগফেরাত কামনা করেন। ইতোমধ্যে ১৫ আগস্টের নৃশংস হত্যাকাণ্ডের কিছু খুনির ফাঁসির কার্যক্রম সম্পন্ন করায় নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসিকতার প্রশংসা করে এবং পাশাপাশি পলাতক বাকি খুনিদের অতিদ্রুত দেশে ফিরিয়ে এনে তাদের ফাঁসি কার্যকর করার জন্য সরকারের কাছে জোর দাবি জানান।

এ ছাড়াও এ হত্যাকাণ্ডের অন্যতম ষড়যন্ত্রকারী জিয়াউর রহমান ইনডেমনিটি আইন করে বঙ্গবন্ধু হত্যার বিচারের পথ রুদ্ধ করায় তার মরণোত্তর বিচার করার দাবি জানানো হয়। দোয়ায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়, পাশাপাশি যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa