ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

উইকন প্রপার্টিজ ও ঢাকা ব্যাংকের মধ্যে এমওইউ স্বাক্ষরিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, আগস্ট ৮, ২০২২
উইকন প্রপার্টিজ ও ঢাকা ব্যাংকের মধ্যে এমওইউ স্বাক্ষরিত উইকন প্রপার্টিজ লিমিটেডের সঙ্গে ঢাকা ব্যাংক লিমিটেডের সমঝোতা স্মারক স্বাক্ষরিত।

চট্টগ্রাম: করপোরেট প্রতিষ্ঠান পিটুপির সিস্টার কনসার্ন উইকন প্রপার্টিজ লিমিটেডের সঙ্গে সোমবার (৮ আগস্ট) বিকেলে পিটুপির কনফারেন্স রুমে ঢাকা ব্যাংক লিমিটেডের একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

এই চুক্তির ফলে উইকন প্রপার্টিজের কাস্টমাররা মাত্র দশমিক ৫ শতাংশ প্রসেসিং ফি দিয়ে ২৫ বছর মেয়াদে ২ কোটি টাকা পর্যন্ত ৭ দশমিক ৯৯শতাংশ সুদে হোম লোন পাবেন।

এ ছাড়া ঢাকা ব্যাংকের কার্ড হোল্ডাররা পিটুপির প্রিমিয়াম ক্লদিং ব্র্যান্ড স্ট্রাইপ, পিটুপি ফার্নিচার এবং পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টারে ২৪ মাসের ইএমআই সুবিধা এবং নগদ পরিশোধে সর্বোচ্চ ১০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাবেন।

পিটুপির পক্ষে ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোস্তফা আশরাফুল ইসলাম আলভী ও ঢাকা ব্যাংকের পক্ষে ইভিপি ও হেড অব বিজনেস ডিভিশন এইচএম মোস্তাফিজুর রহমান চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় উপস্থিত ছিলেন পিটুপির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ ফাহিম, উইকন প্রপার্টিজের জ্যেষ্ঠ ব্যবস্থাপক (সেলস অ্যান্ড মার্কেটিং) মোহাম্মদ মাসুদ চৌধুরী এবং ব্যবস্থাপক (পিআর) সৈয়দ রিদওয়ান উর রহমান, ঢাকা ব্যাংক লিমিটেডের ইভিপি ও রিজিওনাল হেড নুরুল আরশাদ চৌধুরী, এসভিপি ও চট্টগ্রাম জুবিলি রোড শাখা প্রধান মোহাম্মদ বদরুল আলম শাহরিয়ার, এসএভিপি মোহাম্মদ শাখাওয়াত হোসেন এবং এভিপি আতাউর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, নির্মাণশিল্পের সবকিছু একই ছাদের নিচে এনে ২০১৯ সালে যাত্রা শুরু করে পিটুপির অঙ্গ প্রতিষ্ঠান উইকন প্রপার্টিজ। উইকনের রয়েছে নিজস্ব ডিজাইন ও নিজস্ব কনস্ট্রাকশন টিম। আছে নিজস্ব রড, সিমেন্ট, ব্রিকস, রেডি মিক্সের মতো কনস্ট্রাকশন ম্যাটেরিয়াল। টাইলস, স্যানিটারি, লাইট, ফার্নিচার, হার্ডওয়্যারসের মতো- যাবতীয় ফিনিশ ম্যাটেরিয়ালসও আছে একই ছাদের নিচে। এবং ৭০+ ইঞ্জিনিয়ার-আর্টিটেক্ট নিয়ে উইকন এখন একটি পরিপূর্ণ রিয়াল এস্টেট প্রতিষ্ঠান। যাদের অভিজ্ঞতা ও নিষ্ঠায় উইকন পারছে নির্দিষ্ট সময়ের আগেই প্রজেক্টের নির্মাণকাজ সম্পন্ন করতে। উইকন প্রপার্টি মানে কোনো হিডেন স্কয়ার ফিট নেই, কোয়ালিটিতে যথাযথ, যথাসময়ে হ্যান্ডওভার, অসাধারণ ফ্লোর লে-আউট, ডিজাইন, সুনিপুণ নির্মাণ ও উন্নতমানের ইনহাউজ ম্যাটেরিয়ালস।

বর্তমানে চট্টগ্রামের প্রাইম লোকেশনে উইকনের বেশ কিছু প্রজেক্ট চলমান রয়েছে। সেগুলোর মধ্যে পাঁচলাইশ আবাসিক এলাকায় প্রজেক্ট শুকরানা, চট্টেশ্বরীতে প্রজেক্ট রেইনফরেস্ট, কাতালগঞ্জে প্রজেক্ট ক্যানোপি এবং দুই নম্বর গেট এলাকায় প্রজেক্ট ইকরা। এ ছাড়া গোলপাহাড়, আমিরবাগ, বড়পোল, লালদীঘি, পাঁচলাইশ, কাতালগঞ্জ এবং খুলশীতে রয়েছে উইকনের আপকামিং প্রজেক্টগুলো।

অন্যদিকে, ঢাকা ব্যাংক একটি পরিচ্ছন্ন ব্যাংক। একঝাঁক প্রতিশ্রুতিশীল উদ্যোক্তার হাত ধরে ১৯৯৫ সালের ৫ জুলাই ঢাকা ব্যাংক লিমিটেড যাত্রা শুরু করে। এরপর গেল ২৭ বছর ধরে আর্থিক প্রতিষ্ঠান হিসেবে সুনামের সঙ্গে কাজ করে যাচ্ছে। প্রতিষ্ঠার পর থেকে দেশের অর্থনৈতিক সমৃদ্ধির প্রতিটি ধাপে ব্যাংকটি ভূমিকা রেখেছে। দেশি-বিদেশি স্বনামধন্য বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করেছে এবং তার স্বীকৃতিও পেয়েছে। বাজারে এখন ঢাকা ব্যাংক একটি উজ্জ্বল ব্র্যান্ডের নাম।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।