ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

ইয়াবাসহ ইউপি সদস্যের স্ত্রীসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, আগস্ট ৮, ২০২২
ইয়াবাসহ ইউপি সদস্যের স্ত্রীসহ আটক ২ ...

চট্টগ্রাম: পৃথক অভিযান চালিয়ে ২১ হাজার ৩৩০ পিস ইয়াবাসহ এক ইউনিয়ন পরিষদের সদস্যের স্ত্রীসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-৭।

সোমবার (৮ আগস্ট)  বিকেলে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার এ তথ্য জানান।

আটককৃতরা হলেন- সাতকানিয়া থানার মাদার্শা ইউনিয়নের উত্তর মাদার্শা এলাকার মোজাম্মেল হক ইকবালের স্ত্রী শায়লা সাবরিন মিতু (৩৪)। মোজাম্মেল হক ইকবাল স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য। বাঁশখালী থানার কালীপুর এলাকার মৃত সুলতান আহম্মেদের স্ত্রী মর্তুজা আক্তার (৩৭)। তিনি মিতুর সহযোগী।  

এক ইউনিয়ন পরিষদের সদস্যের বসতঘরে মাদকদ্রব্য মজুদ করেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে অভিযান চালিয়ে ইউপি সদস্য ইকবালের স্ত্রী শায়লা সাবরিন মিতুকে আটক করা হয়। এ সময় শপিং ব্যাগ থেকে ১৮ হাজার ৩৩০ পিস ইয়াবা এবং মাদকদ্রব্য বিক্রয়ের নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়। ইকবালের সহযোগী দীর্ঘদিন যাবৎ কক্সবাজার থেকে স্বল্পমূল্যে মাদকদ্রব্য ক্রয় করে পরবর্তীতে তা চট্টগ্রাম জেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

তিনি আরও জানান, নগরের বাকলিয়া থানাধীন রাহাত্তারপুল এলাকায় একটি ফ্ল্যাটে মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করেছে এমন খবরে রোববার দিবাগত রাতে অভিযান চালিয়ে ইউপি সদস্য ইকবালের স্ত্রীর সহযোগী মর্তুজা আক্তারকে আটক করা হয়। একটি শপিং ব্যাগের ভেতর থেকে ৩ হাজার পিস ইয়াবা এবং মাদকদ্রব্য বিক্রয়ের নগদ ২০ হাজার টাকা উদ্ধার করা হয়। তিনি দীর্ঘদিন যাবৎ কক্সবাজার থেকে স্বল্পমূল্যে মাদকদ্রব্য ক্রয় করে পরবর্তীতে তা চট্টগ্রাম মহানগরীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছে। মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa