ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

৫০০ জনকে খাবার দিল মুসাইদাহ ফাউন্ডেশন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
৫০০ জনকে খাবার দিল মুসাইদাহ ফাউন্ডেশন ...

চট্টগ্রাম: সামাজিক ও মানবিক সংগঠন মুসাইদাহ ফাউন্ডেশনের পক্ষ থেকে ৫০০ জনের খাবার রান্না করে বিতরণ করা হয়েছে। খাবারগুলো চট্টগ্রাম শহর ও গ্রামের বিভিন্ন এতিমখানা, চট্টগ্রাম মেডিক্যাল কলেজের বিভিন্ন রোগী, ফুটপাতে শুয়ে থাকা অসহায় ও দুস্থ মানুষ এবং খুলশীর আশপাশে অসহায় পথচারীদের মধ্যে বিতরণ করা হয়।

 

এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন মুসাইদাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক লায়ন মো. আবু হাসান, বেওয়ারিশ সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মানবিক পুলিশ মুহাম্মদ শওকত হোসেন, মানবিক মানুষ যে এর প্রতিষ্ঠাতা মুহাম্মদ রাশেদুল ইসলাম, একে একে দুই এর পরিচালক রিয়াদ মোর্শেদ, এসএম মানবিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আব্দুস সবুর ও সাংবাদিক দিদার। অংশ নেন আদিব, হাসিব, ইব্রাহিম, হাবিব, রায়হান, মহসিন, রওশন, সাদ্দাম হোসেন, আরাফাত, আজিজ, রিয়াজ, বাপ্পু, রফিকুল ইসলাম প্রমুখ।

মুসাইদাহ ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রতি মাসের শেষ শনিবার খাবার বিতরণ করা হয়। এছাড়াও মুসাইদাহ সামাজিক বিভিন্ন সেবার কাজে সবসময় নিয়োজিত আছে।  
বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, আগস্ট ০১, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।