ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নগরে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আকস্মিক মৃত্যু 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
নগরে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আকস্মিক মৃত্যু  প্রতীকী ছবি

চট্টগ্রাম: বাথরুমে মেঝেতে পড়ে থাকা অবস্থায় মাহাতাব উদ্দিন (২৫) নামে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। কার্ডিয়াক এরেস্টের কারণে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

মঙ্গলবার (১২ জুলাই) সকালে নগরের ২৬ নম্বর ওয়ার্ড হালিশহর বি ব্লকের ১৬ নম্বর লাইনের সৈয়দ আবুল কালাম আজাদের বাড়িতে ঘটনা ঘটে।

মাহাতাব উদ্দিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

তার বাবার নাম মো. কামাল উদ্দিন।

মাহাতাব উদ্দিনের বাবা কামাল উদ্দিন বাংলানিউজকে বলেন, দীর্ঘক্ষণ টয়লেটে থেকে বের না হওয়ায় সন্দেহ হয়। পরে দরজা খুলে দেখি সে মেঝেতে পড়ে আছে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।  মাহাতাব শারীরিকভাবে অসুস্থ ছিলেন বলেও জানান তিনি।

পাঁচলাইশ থানার ওসি (তদন্ত) সাদেকুর রহমান বাংলানিউজকে বলেন, এক যুবককে গুরুতর অসুস্থ অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে আসা হয়। পরে কর্তব্যরত চিকিৎসক প্রয়োজনীয় পরীক্ষা নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন। চিকিৎসকরা কার্ডিয়াক এরেস্ট হয়েছে বলে জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১১১২ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।