ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চমেক হাসপাতাল থেকে ওষুধ চুরি: ৩ কর্মচারী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৩ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
চমেক হাসপাতাল থেকে ওষুধ চুরি:  ৩ কর্মচারী গ্রেফতার

চট্টগ্রাম: মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) অস্থায়ীভাবে কর্মরত তিন ওয়ার্ড বয়কে ওষুধ চুরির অভিযোগে গ্রেফতার করা হয়েছে। সোমবার (১১ জুলাই) সকাল সোয়া ৮টার দিকে হাসপাতালের মূল ভবনের নিচতলা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, দিলীপ কুপার নাথ, আশীষ দাশ ও পলাশ ধর। তারা হাসপাতালের আউটসোর্সিং কর্মচারী।

ঠিকাদারের অধীনে বিভিন্ন ওয়ার্ডে স্পেশাল ওয়ার্ড বয় হিসেবে কাজ করেন।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান জানান, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে সরকারি ওষুধ চুরি করে নিয়ে যাওয়ার সময় মূল ভবনের নিচতলা থেকে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। আগে গ্রেফতারকৃত সুমন বড়ুয়া নামে এক ওয়ার্ড বয়ের তথ্যের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। এই সংক্রান্তে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

চমেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক জানান, গ্রেফতার তিনজনের কাছ থেকে ১০ হাজার টাকার বিভিন্ন ধরনের স্যালাইন, ক্রিম, টেপ উদ্ধার করা হয়েছে। অপারেশনের রোগীদের হাসপাতালে এসব স্যালাইন এবং ওষুধ সরবরাহ করার কথা। কিন্তু তারা চুরি করে বাইরের ফার্মেসিতে বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছেন। এ চুরির সঙ্গে আরও যারা জড়িত তাদের গ্রেফতারের চেষ্টা করছি।

প্রসঙ্গত, গত ৭ জুলাই হাসপাতাল থেকে প্রায় ৫০ হাজার টাকার ওষুধ চুরি করে বাইরের ফার্মেসিতে বিক্রির জন্য নেওয়ার পথে সুমন বড়ুয়া নামে এক ওয়ার্ড বয়কে গ্রেফতার করেছিল পুলিশ।

বাংলাদেশ সময়: ২৩২৫ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।