ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

৪২ জনের ডিএনএ নমুনা সংগ্রহ করেছে সিআইডি 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, জুন ৯, ২০২২
৪২ জনের ডিএনএ নমুনা সংগ্রহ করেছে সিআইডি  ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: সীতাকুণ্ডের সোনাইছড়ী ইউনিয়নে বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ড ও বিস্ফোরণের ঘটনায় নিহত ২৩ জনের বিপরীতে মৃতদেহের পরিচয় শনাক্ত করতে ৪২ জনের ডিএনএ পরীক্ষা করার জন্য নমুনা সংগ্রহ শেষ করেছে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।  

সোমবার (৬ থেকে ৯ জুন) বৃহস্পতিবার চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ইমারজেন্সি কেয়ারের সামনে চট্টগ্রাম জেলা পুলিশের 
বুথে নমুনা সংগ্রহ করা হয়েছে ।

সিআইডি চট্টগ্রাম মেট্রোর পুলিশ সুপার মুহাম্মদ শাহনেওয়াজ খালেদ বাংলানিউজকে বলেন, তিন দিনে ২৩ জনের বিপরীতে ৪২ জনের কাছ থেকে ডিএনএ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। আর কেউ যদি ডিএনএ পরীক্ষা জন্য নমুনা দিতে চাই,তাহলে ঢাকায় গিয়ে দিতে হবে।

সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নে বিএম কনটেইনার ডিপোতে বিস্ফোরণ ও অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে শনিবার (৪ জুন) রাতে। এ ঘটনায় সিআইডি হিসেবে ৪৬ জনের মরদেহ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়েছে।   পাশাপাশি আহত হয়েছেন দেড় শতাধিক। তাদের বেশিরভাগই চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জুন ০৯, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।