ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিএম ডিপো হতাহতদের আর্থিক সহায়তা দেবে ১২ ও ১৩ জুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, জুন ৮, ২০২২
বিএম ডিপো হতাহতদের আর্থিক সহায়তা দেবে ১২ ও ১৩ জুন ...

চট্টগ্রাম: সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপো লিমিটেডের পক্ষ থেকে অগ্নিকাণ্ড ও বিস্ফোরণে হতাহতদের পরিবারকে আর্থিক সহায়তা ১২ ও ১৩ জুন দেওয়া হবে। জেলা প্রশাসনের মাধ্যমে বিএম ডিপো কর্তৃপক্ষ এ সহায়তার চেক দেবে।

 

বুধবার (৮ জুন) স্মার্ট গ্রুপের জিএম মেজর (অব.) শামসুল হায়দার সিদ্দিকী বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, আহতদের একটি তালিকা পেয়েছি।

নিহতদের পূর্ণ তালিকা এখনো হাতে আসেনি। যাদের মরদেহ হস্তান্তর করা হয়েছে সেই তালিকা আছে। ডিএনএ পরীক্ষার ফলাফল পেলে পূর্ণ তালিকা হয়ে যাবে। প্রশাসন কর্তৃক নির্ধারিতদের আর্থিক সহায়তা দেওয়ার জন্য আপাতত দুইটি দিন নির্ধারণ করা হয়েছে। এ প্রক্রিয়া চলমান থাকবে।  

এ ব্যাপারে তালিকাভুক্ত ডিপো কর্মকর্তা-কর্মচারী, ডিপো সংশ্লিষ্ট ব্যক্তি ও ফায়ার সার্ভিসের বীর সন্তানদের পরিবারকে মাননীয় জেলা প্রশাসক কার্যালয়ের কনট্রোল রুম, জেলা প্রশাসনের পিএস, বিএম ডিপোর ম্যানেজার (হিসাব) মো. শহীদুজ্জামানের সঙ্গে যোগাযোগের অনুরোধ জানান তিনি।  

তিনি জানান, আহতরা সুস্থ না হওয়া পর্যন্ত চিকিৎসা সহায়তার দায়িত্ব নিয়েছে বিএম ডিপো কর্তৃপক্ষ। এ সংকটকালে যারা স্বেচ্ছায় রক্ত, ওষুধপত্র, খাদ্য, অ্যাম্বুল্যান্সসহ নানাভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি আমরা কৃতজ্ঞ।  

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা,  জুন ০৮, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।