ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ডিগ্রিধারী নার্স ছাড়াই চলছে হাসপাতাল, অনিয়ম পেয়ে বন্ধ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, মে ২৯, ২০২২
ডিগ্রিধারী নার্স ছাড়াই চলছে হাসপাতাল, অনিয়ম পেয়ে বন্ধ  ...

চট্টগ্রাম: ডিগ্রিধারী নার্স ও প্রতিষ্ঠানের কাগজপত্র না থাকাসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে নগরের ৩টি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধের নির্দেশনা দিয়েছে চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়।

রোববার (২৯ মে) নগরের বিভিন্ন এলাকার হাসপাতাল-ডায়াগনস্টিক সেন্টার পরিদর্শন করে নানা অনিয়ম খুঁজে পান জেলা সিভিল সার্জন ডা. মো. ইলিয়াস চৌধুরী।

বন্ধ রাখা প্রতিষ্ঠানগুলো হচ্ছে- নগরের কোতোয়ালী থানাধীন কদমতলী এলাকার মিট পয়েন্ট হাসপাতাল অ্যান্ড মেটারনিটি সেন্টার, আগ্রাবাদের বড়পোল এলাকার কোয়েস্ট মেডিক্যাল সার্ভিস অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার এবং হাইটেক ডায়াগনস্টিক সেন্টার।

সিভিল সার্জন ডা. মো. ইলিয়াস চৌধুরী বাংলানিউজকে বলেন, ৪টি প্রতিষ্ঠান পরিদর্শন করে বেশ কিছু অসঙ্গতি পাওয়া যায়।

ফলে সব প্রতিষ্ঠান সাময়িক বন্ধ রাখার নির্দেশনা দেওয়া হয়। পরে মিড পয়েন্ট ডায়াগনস্টিক সেন্টার নামে একটি প্রতিষ্ঠান তাদের কাগজপত্র দেখাতে পারায় নিষেধাজ্ঞা তুলে নেওয়া হয়। অন্য তিন প্রতিষ্ঠান মিট পয়েন্ট হাসপাতাল, হাইটেক ডায়াগনস্টিক, কোয়েস্ট ডায়াগনস্টিক সেন্টারকে সেবা বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। সেই সঙ্গে প্রতিষ্ঠানগুলোর কাগজপত্র নিয়ে সিভিল সার্জন কার্যালয়ে উপস্থিত হওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, মে ২৯, ২০২২
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।