ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

উইকনের পৃষ্ঠপোষকতায় পাঁচলাইশ আবাসিক কল্যাণ সমিতির ফ্যামিলি নাইট  

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, মে ২৩, ২০২২
উইকনের পৃষ্ঠপোষকতায় পাঁচলাইশ আবাসিক কল্যাণ সমিতির ফ্যামিলি নাইট   ...

চট্টগ্রাম: স্বনামধন্য আবাসন কোম্পানি উইকন প্রপার্টিজের পৃষ্ঠপোষকতায় পাঁচলাইশ আবাসিক এলাকা কল্যাণ সমিতির ঈদ গেট টুগেদার ও ফ্যামিলি নাইট অনুষ্ঠিত হয়েছে।  

রোববার (২২ মে) রাতে নগরের কিং অব চিটাগাং কনভেনশন হলে বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে ‘উইকন প্রেজেন্টস ঈদ গেট টুগেদার ও ফ্যামিলি নাইট’ অনুষ্ঠিত হয়।

 

পাঁচলাইশ আবাসিক এলাকা কল্যাণ সমিতির সভাপতি এম এ মোতালেব সিআইপি’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রেলপথ মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি এমপি, চট্টগ্রাম সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র গিয়াস উদ্দিন, উইকন প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা আশরাফুল ইসলাম আলভী, পাঁচলাইশ আবাসিক এলাকা কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি একেএম সাঈদুল ইসলাম বাবুল।

 
বক্তব্য দেন উইকন প্রপার্টিজের পরিচালক আর্কিটেক্ট মাহাদী ইফতেখার। স্বাগত বক্তব্য দেন পাঁচলাইশ আবাসিক এলাকা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আবু সাঈদ সেলিম।

প্রধান অতিথির বক্তব্যে এবিএম ফজলে করিম চৌধুরী এমপি বলেন, আমি চট্টগ্রামের মানুষ। সমৃদ্ধ চট্টগ্রাম গড়তে আমরা কাজ করছি। পাঁচলাইশ আবাসিক এলাকার জলাবদ্ধতা নিরসন, মসজিদ নির্মাণসহ এই এলাকার উন্নয়নে আমার পক্ষ থেকে যা কিছু করণীয় সব করা হবে।  

উইকন প্রপার্টিজের পরিচালক আর্কিটেক্ট মাহাদী ইফতেখার বলেন, রিয়েল এস্টেট সেক্টরে দীর্ঘ ২০ বছরের অভিজ্ঞতা সম্পন্ন দক্ষ অভিজ্ঞ প্রকৌশলী ও স্থপতিদের সমন্বয়ে উইকন প্রপার্টিজ যাত্রা শুরু করে ২০১৯ সালে। এই স্বল্পতম সময়ের মধ্যেই উইকন এই সেক্টরে সুনাম ও গ্রাহকদের আস্থা অর্জন করতে সক্ষম হয়। মূলত মানসম্পন্ন দ্রুত নির্মাণ, পরিমাপের ক্ষেত্রে কোনও হিডেন স্কয়ারফিট না থাকা এবং নির্ধারিত সময়ে হস্তান্তরের কারণে আবাসন শিল্পে উইকন একটি বিশ্বাসের নাম। বর্তমানে নগরের অভিজাত পাঁচলাইশ, সাউথ খুলশি, চট্টেশ্বরী রোড, গোল পাহাড়সহ অভিজাত এলাকাসমূহে উইকনের বিশ্বমানের আবাসন প্রকল্প রয়েছে।

অনুষ্ঠানে উইকন প্রপার্টিজের কার্যক্রম ও আধুনিক আবাসন প্রকল্প নিয়ে তথ্যচিত্র প্রদর্শিত হয়। পাঁচলাইশ আবাসিক কল্যাণ সমিতির ঈদ গেট টুগেদার ও ফ্যামিলি নাইটে সঞ্চারী নৃত্যকলা একাডেমীর পরিবেশনায় নৃত্য এবং সাংস্কৃতিক পরিবেশনা হলভর্তি দর্শকদের মুগ্ধ করে।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, মে ২৩, ২০২২
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।