ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

সাংবাদিকের হারানো মোবাইল খুঁজে দিল বাংলাদেশ বিমান কর্তৃপক্ষ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, মে ১৫, ২০২২
সাংবাদিকের হারানো মোবাইল খুঁজে দিল বাংলাদেশ বিমান কর্তৃপক্ষ ...

চট্টগ্রাম: বাংলাদেশের রাষ্ট্রীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর যাত্রীদের প্রতি আন্তরিকতার আরও এক নজির গড়লো কর্তৃপক্ষ। যাত্রীসেবার পাশাপাশি হারানো জিনিসপত্র খুঁজে পেলে তা পৌঁছে দিতে কমতি থাকে না চেষ্টার।

টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, চট্টগ্রামের সাধারণ সম্পাদক ও দীপ্ত টেলিভিশনের বিভাগীয় প্রধান লতিফা আনসারী রুনা মুখোমুখি হয়েছেন এমন অভিজ্ঞতার।

তিনি বাংলানিউজকে বলেন, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর বিজি ১৫১ নম্বর ফ্লাইটে ঢাকা থেকে চট্টগ্রামে ফিরছিলাম শনিবার (১৪ মে)। আসন ছিল ৯-ডি। রাত সাড়ে ৮টায় চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দর থেকে বেরিয়ে হঠাৎ খেয়াল হলো-আইফোন রয়ে গেছে বিমানে, আসনের পাশে। এরপর ট্রাফিক ম্যানেজার ও চট্টগ্রাম স্টেশন ম্যানেজারকে এ বিষয়ে অবহিত করি। তাঁদের প্রচেষ্টায় প্রোম্যাক্স-১৩ ফোনটি খুঁজে পাওয়া গেছে। রোববার (১৫ মে) ভোর ৬টায় এই সংবাদ পেয়েছি। বিকাল ৪টা নাগাদ আইফোনটি পাবো বলে আশা করছি।

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক উইং কমান্ডার ফরহাদ হোসেন খান বাংলানিউজকে বলেন, শারজাগামী ডোমেস্টিক ফ্লাইটের যাত্রী ছিলেন সাংবাদিক লতিফা আনসারী রুনা। তাঁর মোবাইল ফোন হারানোর খবর পাওয়ার পর দ্রুত উদ্যোগ নিয়ে শারজাহ স্টেশনে যোগাযোগ করা হয়। পরে সেটি পাওয়া যায়। বিজি ১৫১ ফ্লাইট শারজাহ থেকে চট্টগ্রাম এলে মোবাইলটি তাঁর কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, মে ১৩, ২০২২
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa