ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চেরাগী পাহাড়ে খুন, আরও এক আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
চেরাগী পাহাড়ে খুন, আরও এক আসামি গ্রেফতার গ্রেফতার প্রিয়ম।ইনসেটে ইভান।

চট্টগ্রাম: নগরের চেরাগী পাহাড়ে দুইদল কিশোর গ্যাংয়ের মধ্যে সংঘর্ষে ছুরিকাঘাতে আসকার বিন তারেক ওরফে ইভান (১৮) খুনের ঘটনায় ২ জন ছাড়া আর কোনও আসামিকে পাঁচদিনেও গ্রেফতার করা যায়নি।

গত শুক্রবার (২২ এপ্রিল) রাত ৯টার দিকে ইভান নিহত হওয়ার ঘটনায় তার বাবা এনায়েত বাজার এলাকার জমির উদ্দিন ম্যানসনের বাসিন্দা সৈয়দ মোহাম্মদ তারেক বাদি হয়ে কোতোয়ালী থানায় ৮ জনকে আসামি করে শনিবার (২৩ এপ্রিল) হত্যা মামলা করেন।

এদের মধ্যে শুক্রবার রাতেই ছুরিকাহত শোভন নামের এক আসামিকে গ্রেফতার দেখানো হয়। এছাড়া বুধবার (২৭ এপ্রিল) রাত ১০টার দিকে সিআরবি সাত রাস্তার মাথা এলাকা থেকে আসামি প্রিয়ম বিশ্বাসকে (২৫) গ্রেফতার করে কোতোয়ালী থানা পুলিশ।

প্রিয়মের বাড়ি চন্দনাইশের বৈলতলী গ্রামে।

মামলার অন্য আসামিরা হলেন-  ধ্রুব (২০), প্রান্ত (২০), শ্রাবণ (২০), শচীন (২০), রুবেল (২০) ও অর্ক (২০)।

নিহত ইভান বিএএফ শাহীন কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী এবং বিবদমান দুই কিশোর দলের মধ্যে একটির সদস্য ও জামালখান এলাকায় ছাত্রলীগ কর্মী হিসেবে পরিচিত ছিল।

সিএমপির দক্ষিণ জোনের উপ-কমিশনার জসিম উদ্দিন বলেন, ভিডিও ফুটেজ দেখে হামলায় অংশ নেওয়া ৪ জনকে চিহ্নিত করেছি। সব আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। এছাড়া গ্রেফতার শোভন হত্যাকাণ্ডে যুক্ত থাকার কথা স্বীকার করেছে।  অপর আসামি প্রিয়মের ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।  প্রিয়মের বিরুদ্ধে ২০১৯ সালের দ্রুত বিচার আইনে একটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

কোতোয়ালী থানার ওসি জাহিদুল কবির বলেন, গ্রেফতার হওয়া আসামি শোভনও ছুরিকাহত, পায়ে ৭টি সেলাই পড়েছে। তাই জিজ্ঞাসাবাদের জন্য তাকে রিমান্ডে নেওয়া যাচ্ছে না। এই হত্যাকাণ্ডে জড়িত এজাহারনামীয় ১ নম্বর আসামি সহ মোট ২ জনকে গ্রেফতার করা হয়েছে। আমাদের ৪টি টিম অন্য আসামিদের ধরতে অভিযান চালাচ্ছে। ডিবি পুলিশও মাঠে আছে।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।