ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইডিইউতে অ্যাডমিশন ফেয়ার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
ইডিইউতে অ্যাডমিশন ফেয়ার

চট্টগ্রাম: ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে প্রতিবারের মতো এবারও আয়োজন করা হয়েছে অ্যাডমিশন ফেয়ার। সামার-২০২২ সেমিস্টারে ভর্তিচ্ছুদের সুবিধার্থে এ আয়োজন করা হয় বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

শনিবার (২ এপ্রিল) সকালে শুরু হওয়া এ মেলা চলে সন্ধ্যা ৬টা পর্যন্ত। দিনব্যাপী ভর্তি মেলায় বিশেষ ছাড়ে স্পট এডমিশনের সুযোগ রাখা হয়।

পাশাপাশি ইডিইউ সম্পর্কে বিশদভাবে জানারও সুযোগ থাকে আগ্রহীদের জন্য।  মেলা শেষ হলেও ইডিইউতে ভর্তি কার্যক্রম চলবে পুরো মাস জুড়েই।

মেলা উপলক্ষে সকাল থেকেই ক্যাম্পাসে আসতে থাকেন শিক্ষার্থী ও অভিভাবকরা। এছাড়া ফ্যাকাল্টি মেম্বারদের সঙ্গে কথা বলে জেনে নেন ইডিইউর পাঠদান পদ্ধতি ও বিষয়সমূহের বিশেষত্ব সম্পর্কে।

বিবিএ, এমবিএ, ইংরেজি অনার্স ও মাস্টার্স, অর্থনীতি, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ও এমএসসি, ইলেক্ট্রনিক ও ইলেক্ট্রিকাল ইঞ্জিনিয়ারিং, ইলেক্ট্রিকাল ও টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ও এমএসসি, ডাটা এনালিটিক্সে এমএসসি এবং মাস্টার্স অব পাবলিক পলিসি অ্যান্ড লিডারশিপ প্রোগ্রামে শিক্ষার্থীরা ভর্তি হতে পারবে।  

আগ্রহীরা admissions.eastdelta.edu.bd অথবা ইডিইউর অফিসিয়াল ফেসবুক পেইজে ভর্তির যাবতীয় তথ্য জানতে পারবে। এছাড়া ০১৩১১-১০৪৫৩১, ০১৩১১-১০৪৫৩২, ০১৩১১-১০৪৫৩৪, ০১৩১১-১০৪৫৩৭ নম্বরে কল বা হোয়াটসঅ্যাপে ম্যাসেজ করেও জেনে নেওয়া যাবে ভর্তির তথ্য।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২২
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চট্টগ্রাম প্রতিদিন এর সর্বশেষ