ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হেফজখানায় যাওয়া হলো না আদিবের 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
হেফজখানায় যাওয়া হলো না আদিবের  ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: নগরের বাকলিয়া থানাধীন শাহ আমানত সেতু এলাকায় বাসের ধাক্কায় মো. আদিব (৭) নামে এক হেফজখানার শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।  

শনিবার (২ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

মো. আদিব চন্দনাইশের বৈলতলী এলাকার মৃত সায়েম মুহাম্মদের ছেলে। সে নগরের হালিশহর আরবিয়া সালেহ দারুল ফোরকান ইসলামী একাডেমীর হেফজখানার শিক্ষার্থী।

 

আদিবের চাচা ও হালিশহর আরবিয়া সালেহ দারুল ফোরকান ইসলামী একাডেমীর পরিচালক মাওলানা মো. শাহজালাল বাংলানিউজকে বলেন, গত বৃহস্পতিবার বাড়িতে গিয়েছিলাম। শনিবার বাড়ি থেকে গাড়ি করে নতুন ব্রিজ এসে নামি। হালিশহর যাওয়ার জন্য সিএনজি অটোরিকশা ভাড়া করার সময় বাস ধাক্কা দেয়। সেখান থেকে আদিবকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসি।  

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান বাংলানিউজকে বলেন,  নতুন ব্রিজের মুখে সিএনজি অটোরিকশার জন্য অপেক্ষা করছিল আদিব ও তার চাচা। অপরপাশ থেকে দ্রুতগামী বাস এসে তাদেরকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, ২ এপ্রিল, ২০২২
বিই/এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।