ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পিটুপি’র সপ্তাহব্যাপী মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপো উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
পিটুপি’র সপ্তাহব্যাপী মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপো উদ্বোধন ...

চট্টগ্রাম: একই ছাদের নিচে ডিজাইন বিল্ড ম্যাটেরিয়ালের সব ধরনের প্রডাক্ট ও সেবা সুলভে সবার কাছে পৌঁছে দিতে নগরের মেহেদিবাগ ও আগ্রাবাদ এক্সেস রোডের দুই শো-রুমে শুরু হয়েছে পিটুপি’র সপ্তাহব্যাপী ‘মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপো’।

সোমবার (২৮ মার্চ) দুপুরে নগরের মেহেদিবাগে পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টারে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে মেগা এক্সপো’র আনুষ্ঠানিক উদ্বোধন করেন আমন্ত্রিত অতিথিরা।

আগামী ২ এপ্রিল পর্যন্ত এক্সপো চলবে। প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত এক্সপো সবার জন্য উন্মুক্ত থাকবে।

এই সময় উপস্থিত ছিলেন আইএবি চট্টগ্রাম চ্যাপ্টারের চেয়ারম্যান স্থপতি আশিক ইমরান, ডেপুটি চেয়ারম্যান স্থপতি ফারুক আহাম্মেদ, সাধারণ সম্পাদক স্থপতি ফজলে ইমরান চৌধুরী, পিটুপি’র ম্যানেজিং ডিরেক্টর আশরাফুল ইসলাম আলভী, পরিচালক স্থপতি মাহাদী ইফতেখার, পরিচালক নাজিম উদ্দিন খান, সিইও মোহাম্মদ ফাহিম, পরিচালক স্থপতি রতন মণ্ডল, এজিএম রামেন দাশ গুপ্ত, হেড অব বিজনেস অ্যান্ড অপারেশন নাজমুল বিন আবেদীনসহ পিটুপি বিভিন্ন বিভাগীয় কর্মকর্তারা।

পিটুপি’র পরিচালক স্থপতি মাহাদী ইফতেখার বলেন, ‘পরিকল্পনা থেকে পরিপূর্ণতা’ স্লোগানে শুরু থেকেই পিটুপি ডিজাইন বিল্ড ম্যাটেরিয়াল ও ফার্নিচারের সমন্বিত সব কিছু নিয়েই কাজ করছে। একটি বাড়ি বা বাণিজ্যিক ভবনের ডিজাইন থেকে শুরু করে, পরিপূর্ণ নির্মাণ, সব ধরনের বিল্ডিং ম্যাটেরিয়ালস, ফার্নিচারসহ আধুনিক ও অভিজাত জীবনযাত্রার পরিপূর্ণ সবকিছুই রয়েছে পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টারে।

নির্মাণসামগ্রীর অস্বাভাবিক মূল্যবৃদ্ধির এই সময়েও সুলভে এবং সাশ্রয়ী মূল্যে চট্টগ্রাম নগরবাসীকে বাড়ির সাজ-সজ্জা ও হোম ম্যাটেরিয়াল তুলে দিতে দ্বিতীয়বারের মতো মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপো আয়োজন করেছে। মেহেদিবাগ ও আগ্রাবাদ এক্সেস রোডের দুই শো-রুমে পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টারে মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপোতে থাকছে  টাইলস, স্যানিটারি প্রোডাক্ট, কার্টেন, হোম ডেকোর ও লাইটিংসহ বিল্ডিং নির্মাণ ও বাড়ি সাজিয়ে তোলার সবকিছু। নির্ধারিত পণ্যের ওপর থাকছে ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট অফার। এছাড়া এই এক্সপো থেকে সবাই এক্সপার্ট সল্যুশন ও প্রোডাক্ট কনসালটেন্সি গ্রহণ করতে পারবে সম্পুর্ণ বিনা খরচে।  

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ২৮ মার্চ, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।