ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ফের মুখোমুখি চবি ছাত্রলীগের দুই পক্ষ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
ফের মুখোমুখি চবি ছাত্রলীগের দুই পক্ষ ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: পূর্ব ঘটনার জেরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শাখা ছাত্রলীগের বগিভিত্তিক উপ-গ্রুপ বিজয় ও সিএফসির অনুসারীরা ফের মুখোমুখি অবস্থান নিয়েছে।

বুধবার (৯ মার্চ) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী হলের মোড়ে দুই পক্ষের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে।

জানা গেছে, গতকাল (৮ মার্চ) বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের র‌্যাগ ডে অনুষ্ঠানের কনসার্টে অংশ নেওয়াকে কেন্দ্র করে বিবাদে জড়ায় ছাত্রলীগের দুই পক্ষ। এ ঘটনার জেরে বুধবার সন্ধ্যার পর থেকেই দুই পক্ষের নেতাকর্মীর বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী হল ও শাহ আমানত হলের সামনে অবস্থান নিয়ে ইটপাটকেল নিক্ষেপ করে।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. শহীদুল ইসলাম বাংলানিউজকে বলেন, আমরা ঘটনাস্থলে রয়েছি। গতকালের ঘটনার জেরে বিশ্ববিদ্যালয়ের আব্দুর রব হলের ঝুপড়ি থেকে দুই পক্ষের অনুসারীদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে তারা সোহরাওয়ার্দী ও শাহ আমানত হলে এসে অবস্থান নেন। দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ঢিল ছোড়াছুড়ি হয়েছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত কেউ আহত হওয়ার খবর পাইনি আমরা।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, মার্চ ০৯, ২০২২
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।