ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রেলওয়ে পূর্বাঞ্চলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, মার্চ ৮, ২০২২
রেলওয়ে পূর্বাঞ্চলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের ঘোষণা ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: বাংলাদেশ রেলওয়ে ডিপ্লোমা প্রকৌশলী সমিতির নেতারা বলেছেন, আমাদের বিদ্যুৎ শ্রমিকদের ওপর বার বার হামলা হচ্ছে। আমাদের এ বিভাগটি ঐতিহ্যবাহী ও গুরুত্বপূর্ণ বিভাগ৷ আমরা অবহেলিত, বহিরাগতরা প্রতিবারই আমাদের ওপর হামলার করে পার পেয়ে যায়।

এর আগেও অনেক ঘটনা ঘটেছে। একটিরও কোনো বিচার হয়নি।
তুলাতলী বস্তি যদি উচ্ছেদ না করে তাহলে আমরা কর্মস্থলে ফিরে যাবো না। সব স্থানে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন থাকবে।

বুধবার (৮ মার্চ) সকাল ১১টার দিকে রেলওয়ে পূর্বাঞ্চলের সদর দফতরের সামনে ঊর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) মো. এনায়েত উল্যাহসহ রেলওয়ে নিরাপত্তা বাহিনী ও অন্য কর্মচারীদের ওপর বর্বরোচিত হামলার প্রতিবাদে অবস্থান কর্মসূচি পালন করেন বাংলাদেশ রেলওয়ে ডিপ্লোমা প্রকৌশলী সমিতি। এসময় তারা এ ঘোষণা দেন।

তারা বলেন, ২৪ ঘণ্টার মধ্যে যদি বস্তি উচ্ছেদ ও হামলাকারীদের গ্রেফতার করা না হয় আমরা কর্মস্থলে ফিরে যাবো না৷ রেলওয়ে পূর্বাঞ্চলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন থাকবে।

কর্মসূচিতে বক্তব্য দেন বাংলাদেশ রেলওয়ে ডিপ্লোমা প্রকৌশলী সমিতি সাবেক কেন্দ্রী যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আনোয়ারুল ইসলাম, প্রকৌশলী মো. রাজিব, মো. রিপন মিয়া, মো. শাহরিয়া আজাদ হানিফ, মো. শাহিনুর প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, ৮ মার্চ, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।