ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ধর্ষণের ৫ বছর পর গ্রেফতার আসামি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
ধর্ষণের ৫ বছর পর গ্রেফতার আসামি

চট্টগ্রাম: পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণ করে মামলার পলাতক এক যুবককে পাঁচ বছর পর গ্রেফতার করেছে র‌্যাব-৭।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকেলে বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন র‌্যাব-৭ চান্দগাঁও ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী।

 

গ্রেফতার মো. শিপন (২৭) চন্দনাইশ উপজেলার কেশুয়া গ্রামের মো. সেলিমের ছেলে।

র‌্যাব জানায়, ২০১৭ সালের ১৮ ফেব্রুয়ারি বাড়ির উঠানে খেলাধুলা করার সময় ডেকে নিয়ে এক শিশু কন্যাকে ধর্ষণ করেন প্রতিবেশী মো. শিপন।

খোঁজাখুঁজি পর মা শিশুটিকে কান্নারত অবস্থায় দেখতে পেয়ে জিজ্ঞাসা করলে শিশুটি পুরো ঘটনা বলেন। পরে শিশুটিকে প্রথমে চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসি’তে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় কন্যার মা চন্দনাইশ থানার একটি ধর্ষণ মামলা দায়ের করেন। তদন্তকারী কর্মকর্তা মামলার তদন্ত শেষে আসামি মো. শিপনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। মামলাটি বর্তমানে চট্টগ্রাম বিচারক, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল-১ বিচারাধীন রয়েছে।

র‌্যাব-৭ চান্দগাঁও ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী বাংলানিউজকে জানান, ধর্ষণের পর থেকে শিপন আত্মগোপন করে ৫ বছর যাবৎ বিভিন্ন স্থানে অবস্থান করতো। শিপন আনোয়ারার চাতুরী চৌমুহনী এলাকা অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। জিজ্ঞাসাবাদে শিপন ধর্ষণের কথা স্বীকার করেন। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।