ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হোটেল সেন্ট মার্টিনের ৪২তম বার্ষিক সাধারণ সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
হোটেল সেন্ট মার্টিনের ৪২তম বার্ষিক সাধারণ সভা হোটেল সেন্ট মার্টিন লিমিটেডের ৪২তম বার্ষিক সাধারণ সভা

চট্টগ্রাম: নগরের হোটেল সেন্ট মার্টিন লিমিটেডের ৪২তম বার্ষিক সাধারণ সভা শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৯ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় হোটেলের কাকলী হলে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক, বীর মুক্তিযোদ্ধা এএসএম জাকির হোসেন মিজান।

উপস্থিত ছিলেন নির্বাহী পরিচালক সামসুল হুদা হিরু, কামরুল হাছান ও সুলতান মো. আলমগীর। বক্তব্য রাখেন শেয়ারহোল্ডার ক্যাপ্টেন এমএ মালেক, কামরুল হুদা আফরোজ, সাবেক পরিচালক নাসিমা বেগম ও পরিচালক (অপারেশন্স) ইঞ্জিনিয়ার আসিফ ইসতিয়াক।
 

শেয়ারহোল্ডাররা কোম্পানির পরিচালকমণ্ডলী এবং ব্যবস্থাপনা কর্তৃপক্ষের প্রতি গভীর আস্থা ও নির্ভরতার কথা জানান। বিশেষ করে করোনাকালে দক্ষতার সঙ্গে প্রতিষ্ঠান পরিচালনা করে টিকিয়ে রাখার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। সভায় ২০২১ অর্থ বছরের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করা হয়। উক্ত নিরীক্ষিত হিসাব সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়।  

উপস্থিত ছিলেন কোম্পানি অডিটর মো. নুরুল হুদা মন্সুরী এফসিএ, কোম্পানি অ্যাডভাইজার অ্যাডভোকেট মাহবুব রশিদ মন্সুরী ও কোম্পানি সচিব গোলাম সরওয়ার চৌধুরী।

দ্বিতীয় পর্বে পারিবারিক মিলনমেলা আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহতাব উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি নাইম উদ্দিন, নগর আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মো. ইসহাক, মুক্তিযোদ্ধা সংসদ মহানগরের সাবেক কমান্ডার আবু সাঈদ সর্দার, মুক্তিযোদ্ধা সংসদ মহানগরের কমান্ডার মোজাফফর আহমদ, ডেপুটি কমান্ডার সাধন, ডেপুটি কমান্ডার শহিদুল হক চৌধুরী সৈয়দ, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি সফর আলী, সিইনসি স্পেশাল বীর মুক্তিযোদ্ধা রুমি প্রমুখ। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও মোনাজাত করেন মাওলানা গিয়াস উদ্দিন।  

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।