ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

সিআইইউর ওপেন ডে শনিবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২১
সিআইইউর ওপেন ডে শনিবার ...

চট্টগ্রাম: চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) ২০২২ সালের স্প্রিং সেমিস্টারের ‘ওপেন ডে’ শনিবার (১১ ডিসেম্বর) নগরের জামাল খান ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।  

সকালে বেলুন উড়িয়ে অনুষ্ঠান উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী।

ওপেন  ডে নিয়ে গত কয়েকদিন ধরে তারুণ্যমুখর বিশ্ববিদ্যালয় সিআইইউতে চলছে নানান আয়োজন। নগরের বিভিন্ন স্থানে শোভা পাচ্ছে বাহারি রঙের ফেস্টুন।  

করোনার কারণে দীর্ঘদিন ধরে উচ্চশিক্ষায় ভর্তিচ্ছু শিক্ষার্থীরা ছিল বাড়িতে বন্দি। তাই এবারের সিআইইউর ওপেন ডে নিয়ে অনেকের মাঝে বিরাজ করছে আনন্দ-উচ্ছ্বাস।  
অনুষ্ঠানে থাকছে স্পট অ্যাডমিশন, সেমিস্টার ফি ওয়েবার, ক্যারিয়ার আড্ডা, স্কলারশীপ, ক্যাম্পাস ট্যুর, বিদেশের বিভিন্ন খ্যাতনামা বিশ্ববিদ্যালয়ের সঙ্গে যৌথ শিক্ষা কার্যক্রমের নানান তথ্যসহ অনেক কিছু।

বর্তমানে সিআইইউতে বিবিএ, এমবিএ, সিএসই, ট্রিপল ই (ইইই), ইটিই, বিএ ইন ইংলিশ, এম ইন ইংলিশ, এলএলবি, এলএলএম এবং এলএলএম ইন হিউম্যান রাইটস প্রোগ্রামে ভর্তি চলছে।

বিস্তারিত তথ্যের জন্য শিক্ষার্থীদের ০১৯৪৬-৯৭৩৭৭৮ ও ০১৮৪৪-২১৬৬৬০ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে। ক্যাম্পাসের ঠিকানা: সিআইইউ ক্যাম্পাস, মিনহাজ কমপ্লেক্স, ১২ জামাল খান রোড, চট্টগ্রাম। ওয়েবসাইট: www.ciu.edu.bd ।

সিআইইউর উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী বলেন, একটি আইডল বিশ্ববিদ্যালয় হিসেবে সিআইইউকে প্রতিষ্ঠিত করাই আমার প্রধান লক্ষ্য। দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক পরিমণ্ডলে এই শিক্ষাপ্রতিষ্ঠানের সুনাম ছড়িয়ে দিতে আমরা বদ্ধপরিকর।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa