ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম আসছেন যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক টিম 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১
চট্টগ্রাম আসছেন যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক টিম  ...

চট্টগ্রাম: আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন যুবলীগকে চাঙা রাখতে কেন্দ্রের বিভাগীয় টিম সফরে নেমেছেন। বিভিন্ন জেলায় বর্ধিত সভাও করেছেন।

তারাই ধারাবাহিকতায় সংগঠন গোছাতে নেতারা ২৫-২৭ নভেম্বর চট্টগ্রাম আসছেন।

সোমবার (২২ নভেম্বর) সন্ধ্যায় বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন নগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু।

 

তিনি বলেন, চট্টগ্রামে দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতারা আগামী ২৫-২৭ নভেম্বর চট্টগ্রামে আসার কথা রয়েছে।  

জানা গেছে, নগর, উত্তর ও দক্ষিণ জেলা যুবলীগকে চাঙা করতে আগামী ২৫-২৭ নভেম্বর চট্টগ্রাম আসছেন চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈমসহ অন্যরা। এ সময় নগর, উত্তর ও দক্ষিণ জেলা যুবলীগের বর্ধিত সভা করার কথা রয়েছে। সভায় চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগও আসছেন। করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন জেলা ও উপজেলা পর্যায়ে কমিটি করতে পারেনি যুবলীগ।

২০১৩ সালের ১৩ জুলাই মহিউদ্দিন বাচ্চুকে আহ্বায়ক ও দেলোয়ার হোসেন খোকা, দিদারুল আলম, ফরিদ মাহমুদ ও মাহবুবুল হক সুমনকে যুগ্ম আহ্বায়ক করে তিন মাসের জন্য ১০১ সদস্যের নগর যুবলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় কমিটি। দীর্ঘ সাড়ে ৮ বছর হলেও এখনো পূর্ণাঙ্গ হয়নি কমিটি। ৮ বছর ধরে যুবলীগের নতুন নেতৃত্ব যেমন গড়ে উঠেনি, তেমনি সাংগঠনিক কার্যক্রমও ঝিমিয়ে পড়েছে।

নেতাকর্মীরা বলছেন, দীর্ঘদিন ধরে যুবলীগের রাজনীতির সঙ্গে তারা জড়িত। কিন্তু এক কমিটিতেই যদি সাড়ে ৮ বছর পার হয়ে যায় তাহলে পদ পাবে কখন। যদি দ্রুত সময়ের মধ্যে কমিটি গঠন করা সম্ভব হয় অনেক নেতা-কর্মীর মধ্যে প্রাণসঞ্চার হবে। নতুনভাবে উদ্দীপ্ত হবে সংগঠন।  

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।