ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

খেলাধুলার প্রসারে সরকার কাজ করছে: নাছির 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২১
খেলাধুলার প্রসারে সরকার কাজ করছে: নাছির 

চট্টগ্রাম: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সহ সভাপতি ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন বলেছেন, আজকের শিশুরা আগামী দিনে জাতীয় দলের নেতৃত্ব দিবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার খেলাধুলার প্রসারে নিরলস কাজ করছে।

শনিবার (১৩ নভেম্বর)   বিকেলে নগরের এম এ আজিজ স্টেডিয়াম জিমনেশিয়াম হলে  বিভাগীয় উশু প্রশিক্ষণ কর্মসূচি-২০২১ এর সার্টিফিকেট প্রদান ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, একটি সুষ্ঠু ও সুন্দর ক্রীড়া মনস্ক সমাজ গড়ে তোলার প্রত্যয়ে বিভিন্ন প্রকল্পে বাস্তবায়ন করে চলেছে সরকার।

বাংলাদেশ এখন খেলাধূলায় পিছিয়ে নেই, সব ইভেন্টে দেশ-বিদেশে সুন্নামের সঙ্গে খেলে সুনাম অর্জন করছে। বর্তমান সময়ে উশু প্রশিক্ষণ গুরুত্বপূর্ণ।  অভিভাবককে প্রতি অনুরোধ থাকবে ছেলে-মেয়েদের লেখাপড়ার পাশাপাশি উশু প্রশিক্ষণে উদ্যোগী হবেন।  

চট্টগ্রাম জেলা উশু অ্যাসোসিয়েশনের সভাপতি আমিনুল হক বাবু’র সভাপত্বিতে ও মো. দুলাল হোসেনের পরিচালনায় এতে আরও উপস্থিত ছিলেন হাফিজুর রহমান, আমিনুল ইসলাম, চন্দন ধর, মশিউর রহমান, ড.শফি, রিজিয়া বেগম ছবি, আব্দুল্লাহ আল ফয়সাল, মোহন বাহাদুর পান্ডে প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২১
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।