ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম প্রেস ক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
চট্টগ্রাম প্রেস ক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন 

চট্টগ্রাম: চট্টগ্রাম প্রেস ক্লাব-সাইফ পাওয়ারটেক বার্ষিক ক্রীড়ার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।  

শনিবার (১৬ অক্টোবর) ক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মোহাম্মদ রুহুল আমিন।  

অনুষ্ঠানে তরফদার রুহুল আমিন বলেন, দেশের সাংবাদিকদের কল্যাণে আমার প্রতিষ্ঠান সামর্থ্য অনুযায়ী কাজ করে যাচ্ছে। দেশের উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা অনিস্বীকার্য। বৈশ্বিক করোনাকালে মানুষ যখন ঘরবন্দি ছিল  সাংবাদিকরা ঝুঁকি নিয়ে কাজ করেছেন। এতে অনেক সাংবাদিক আক্রান্ত হয়েছেন কেউ কেউ মৃত্যুবরণও করেছেন। আমরা সামর্থ অনুযায়ী সাংবাদিকদের সঙ্গে থেকে অনুপ্রেরণা দেওয়ার চেষ্টা করে যাচ্ছি। চট্টগ্রাম প্রেস ক্লাবের সাংবাদিকদের কল্যাণমূলক কাজে অতীতে সঙ্গে ছিলাম আগামিতেও থাকবো।

চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস বলেন, সমাজে বিত্তশালী অনেকে আছেন কিন্তু চিত্তশালী মানুষের অভাব। সাইফ পাওয়ার টেক দেশের ক্রীড়াঙ্গনে যুগান্তকারী পরিবর্তন সাধন করেছে এবং সেই প্রচেষ্টা অব্যাহত রয়েছে। দেশের ইতিহাসে ক্রীড়াঙ্গনের উন্নয়নে এতো বড় বাজেটের কাজ অন্যকোন কোম্পানির পক্ষে চিন্তা করাও অসম্ভব। জনাব তরফদার রুহুল আমিনের এই অবদান দেশব্যাপী চিরদিন মনে রাখবে।  

চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাসের সভাপতিত্বে ও যুগ্ম-সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী। ধন্যবাদ জ্ঞাপন করেন ক্লাবের সিনিয়র সহ-সভাপতি সালাহউদ্দিন মো. রেজা। বক্তব্য রাখেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ শামসুল ইসলাম এবং ক্লাবের ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়ুয়া দেবু।  

এর আগে প্রধান অতিথিকে প্রেস ক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা ও সম্মাননা জানানো হয়। এ সময় সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সহ-সহসভাপতি রতন কান্তি দেবাশীষ, সহ সভাপতি অনিন্দ্য টিটো, প্রেস ক্লাবের সহ সভাপতি স ম ইব্রাহীম, অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক মো. আইয়ুব আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলীউর রহমান, কার্যকরী সদস্য শহীদুল্লাহ শাহরিয়ার, মনজুর কাদের মনজুসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার বিপুল সংখ্যক সাংবাদিক উপস্থিত ছিলেন।  


বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa