ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘দিব্যলোকের মহাযাত্রী’র প্রকাশনা উৎসব ৩০ অক্টোবর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
‘দিব্যলোকের মহাযাত্রী’র প্রকাশনা উৎসব ৩০ অক্টোবর দিব্যলোকের মহাযাত্রী স্মারকগ্রন্থের প্রকাশনা উৎসবের প্রস্তুতি সভা

চট্টগ্রাম: উত্তর চট্টগ্রামের বরেণ্য শিক্ষাবিদ মৌলভি মুহম্মদ হাফিজুর রহমান বিএবিটি’র কর্ম-কীর্তি নিয়ে প্রকাশিত স্মারকগ্রন্থ ‘দিব্যলোকের মহাযাত্রী’র প্রকাশনা উৎসব আগামী ৩০ অক্টোবর অনুষ্ঠিত হবে।  

শনিবার (৯ অক্টোবর) সন্ধ্যায় নগরের কাতালগঞ্জের রিডার্স স্কুল অ্যান্ড কলেজ মিলনায়তনে সাংবাদিক খোরশেদুল আলম শামীমের সভাপতিত্বে এবং গ্রন্থ সম্পাদক হুমায়ুন করিমের সঞ্চলনায় অনুষ্ঠিত প্রাক-প্রস্তুতি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

আলোচনায় অংশ নেন বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনে আন্তর্জাতিক কমিটির মহাসচিব শওকত বাঙালি, কর আইনজীবী ইকরামুল হক চৌধুরী, রিডার্স স্কুল অ্যান্ড কলেজের চেয়ারম্যান মঈনুদ্দীন কাদের লাভলু, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের প্রতিনিধি ইউনিটের চিফ সাইদুল ইসলাম, হাফিজুর রহমান বিএবিটির ছোট ছেলে হেলাল উদ্দিন কামরুল, সাংবাদিক আল রাহমান, সংগঠক ও ব্যাংকার লায়ন কামরুল ইসলাম পারভেজ, ব্যাংকার মো. নাজিমউদ্দীন, ব্যবসায়ী শফিউল আলম, মোহাম্মদ জাবের উদ্দীন প্রমুখ।

প্রকাশনা অনুষ্ঠান সফল করার জন্য সাংবাদিক খোরশেদুল আলম শামীমকে আহবায়ক, লেখক-সাংবাদিক শওকত বাঙালিকে সদস্যসচিব, লেখক-সংগঠক মঈনুদ্দিন কাদের লাভলু ও সাংবাদিক সাইদুল ইসলামকে সমন্বয়কারী করে ৫১ সদস্যের প্রকাশনা উৎসব কমিটি গঠন করা হয়।

কমিটির পরবর্তী সভা আগামী ১৬ অক্টোবর সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১ 
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।