ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপি নেতা মীর নাছিরের মায়ের মৃত্যু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
বিএনপি নেতা মীর নাছিরের মায়ের মৃত্যু প্রতীকী ছবি

চট্টগ্রাম: সাবেক মন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দীনের মা ও বিএনপি'র কেন্দ্রীয় কমিটির সদস্য ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দীনের দাদি মোছাম্মৎ রোকেয়া বেগম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রোববার (১০ অক্টোবর) সকাল সোয়া ৯টার দিকে নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

তার বয়স হয়েছিল ৮৬ বছর। তিনি ৬ ছেলে ১ মেয়ে, নাতি নাতনিসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

রোববার বাদে এশা হাটহাজারী উপজেলার মীরের খীলের মীর নোয়াবুল হক মেমোরিয়াল হাইস্কুল মাঠে জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।  

মীর মোহাম্মদ নাছির উদ্দীনের মায়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, নগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন ও সদস্যসচিব আবুল হাশেম বক্কর।  

এক শোক বার্তায় তারা বলেন, মরহুমা রোকেয়া বেগম একজন পরহেজগার, ধর্মপ্রাণ ও দানশীল নারী ছিলেন। তিনি তার ছেলে মেয়েদের সুসন্তান হিসেবে গড়ে তুলতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। তার মৃত্যুতে এলাকাবাসী ও তার পরিবারের সদস্যদের মতো আমরাও গভীরভাবে শোকাহত ও মর্মাহত।

তারা রোকেয়া বেগমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবার, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১ 
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।