ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে আরও ২২ জন করোনা আক্রান্ত

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
চট্টগ্রামে আরও ২২ জন করোনা আক্রান্ত প্রতীকী ছবি।

চট্টগ্রাম: গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ১ হাজার ১৫০টি নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ২২ জনের। এ নিয়ে মোট আক্রান্ত ১ লাখ  ১ হাজার ৯৯২ জন।

এসময়ে ১ জনের মৃত্যু হয়েছে।  

রোববার (১০ অক্টোবর) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, এইদিন   ৭টি ল্যাবে চট্টগ্রামের নমুনা পরীক্ষা হয়।

 

এর মধ্যে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৩৬৯টি নমুনা পরীক্ষা করে ৮ জন, চমেক ল্যাবে ১৭১টি নমুনার মধ্যে ৬ জন, ৮৬টি অ্যান্টিজেন টেস্ট করে ৬ জন, শেভরনে ৫০১টি নমুনার মধ্যে ১ জন, এপিক হেলথ কেয়ার ল্যাবে ৯টি নমুনা পরীক্ষায় ১ জনের করোনা শনাক্ত হয়েছে।

আরটিআরএল ল্যাবে ৩টি ও মেডিক্যাল সেন্টার হাসপাতালে ১১টি নমুনা পরীক্ষা করে সবগুলো নেগেটিভ পাওয়া গেছে। এছাড়া চবি ল্যাব, সিভাসু ল্যাব, কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাব, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব, মা ও শিশু হাসপাতাল ল্যাব এবং ল্যাব এইডে এদিন নমুনা পরীক্ষা করা হয়নি।

করোনা আক্রান্তদের মধ্যে নগরে ১৮ জন এবং উপজেলায় ৪ জন। গত ২৪ ঘন্টায় মৃত্যুবরণকারী ১ জন উপজেলার বাসিন্দা। এ পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ২ হাজার ১৪ জন। মোট ১ হাজার ৩১১ জনের মৃত্যু হয়েছে।  

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad