ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, কিশোর গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫২ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, কিশোর গ্রেফতার

চট্টগ্রাম: নগরের আকবর শাহ থানায় প্রেমের সম্পর্কের সূত্র ধরে এক কিশোরীকে (১৩) বেড়াতে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠে প্রেমিকের বিরুদ্ধে। এ ঘটনায় প্রেমিক কিশোরকে (১৭) গ্রেফতার করেছে আকবর শাহ থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, প্রতিবেশী হিসেবে কিশোর ও কিশোরীর একে অপরের বাসায় যাতায়াত ছিল। কিশোরী নগরের একটি শিক্ষা প্রতিষ্টানের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।

গত ৬ অক্টোবর বিকেলে কিশোরীকে নগরের পতেঙ্গা এলাকায় নিয়ে যায় কিশোরটি। সেখানে এক ব্যক্তির বাসায় তারা দুই দিন ছিল। সেখানে কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে কিশোরটি।

শুক্রবার (৮ অক্টোবর) কিশোরী বাসায় ফিরে  পরিবারের সদস্যদের এ বিষয়ে জানায়।

পরে শনিবার (৯ অক্টোবর) সকালে ওই কিশোরের বিরুদ্ধে কিশোরীর পিতা থানায় অভিযোগ করেন।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন বাংলানিউজকে বলেন, বিয়ের প্রলোভন দেখিয়ে ১৩ বছরের পঞ্চম শ্রেণি পড়ুয়া মেয়েকে প্রতিবেশী এক কিশোর ধর্ষণের অভিযোগ করেন মেয়েটির পিতা। আজ শনিবার (৯ অক্টোবর) সকালে অভিযোগ পাওয়ার পর অভিযান চালিয়ে ওই কিশোরকে গ্রেফতার করা হয়। মেয়েটির পিতা বাদি হয়ে মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ০০৫২ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।