ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চলতি বছরেই নগর আওয়ামী লীগের সম্মেলন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২১
চলতি বছরেই নগর আওয়ামী লীগের সম্মেলন

চট্টগ্রাম: চট্টগ্রামের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, চলতি বছরেই চট্টগ্রাম নগর আওয়ামী লীগের ইউনিট, ওয়ার্ড, থানা ও নগরের সম্মেলনের আয়োজন করা হবে।  

শনিবার ( ৯ অক্টোবর) বিকেল চারটার দিকে সার্কিট হাউসে অনুষ্ঠিত নগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সম্মেলন শেষ করেই যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনগুলোর সম্মেলনের কাজ শুরু হবে।

নগর আওয়ামী লীগের সভাপতি মাহতাবউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনের সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

 

কেন্দ্রী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, চট্টগ্রাম ৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়েশা খান, উপ প্রচার বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন  উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, ৯ অক্টোবর, ২০২১
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।