ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শাহেদ আজগরের মৃত্যুতে ইডিইউর শোক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২১
শাহেদ আজগরের মৃত্যুতে ইডিইউর শোক শাহেদ আজগর চৌধুরী

চট্টগ্রাম: রাউজান নিবাসী মরহুম রাজনীতিবিদ আহমেদ ছগির চৌধুরীর ছেলে, জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত বরেণ্য ক্রীড়া সংগঠক শাহেদ আজগর চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ইডিইউর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান, প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান এবং উপাচার্য অধ্যাপক মু. সিকান্দার খান।  

শাহেদ আজগর চৌধুরী সম্পর্কে আবদুল্লাহ আল নোমানের চাচাতো ভাই।

শোকবার্তায় তারা বলেন, শাহেদ আজগর চৌধুরী ছিলেন বাংলাদেশের ক্রীড়াঙ্গন ও চট্টগ্রামের একজন অভিভাবক। বর্ণাঢ্য জীবনের অধিকারী শাহেদ আজগর চৌধুরী নানা উদ্যোগ ও কর্মকাণ্ডের মাধ্যমে দেশ ও জাতিকে সমৃদ্ধ করেছেন।

তার মৃত্যুতে ইডিইউ এক শুভাকাঙ্ক্ষী হারালো।

শাহেদ আজগর চৌধুরী ছাত্রজীবনে চট্টগ্রাম কলেজের জিএস ছিলেন। তিনি ছিলেন স্বর্ণপদকপ্রাপ্ত অ্যাথলেট। ক্রিকেট আসর স্টার সামারের আয়োজক তিনি। খেলেছেন স্টার ক্লাব, মোহামেডান ক্লাবে। চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থায় একযুগ সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। এছাড়া বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক, মোহামেডান স্পোর্টিং ক্লাবের সভাপতির দায়িত্বও তিনি পালন করেছেন।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৮
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।