ঢাকা, বুধবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

বন্দরে বিদেশি জাহাজের দুই নাবিকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৪ ঘণ্টা, অক্টোবর ১, ২০২১
বন্দরে বিদেশি জাহাজের দুই নাবিকের মৃত্যু চট্টগ্রাম বন্দর

চট্টগ্রাম: বহির্নোঙরে অবস্থানরত একটি বিদেশি জাহাজের দুই নাবিক অসুস্থ হয়ে মারা গেছেন। তাদের মরদেহ ময়নাতদন্ত শেষে আন্তর্জাতিক নিয়মে নিজ দেশে ইউক্রেনে ফেরত পাঠানোর প্রস্তুতি নিচ্ছে জাহাজটির স্থানীয় এজেন্ট।

বন্দর ও চমেক হাসপাতাল সূত্রে জানা গেছে, ‘এমভি এপি অ্যাস্টেরা’ বন্দরের আলফা অ্যাংকরেজ এলাকায় অবস্থান করছে। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) একজন নাবিকের নিজের কেবিন থেকে মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় আরেকজন নাবিক হৃদরোগে আক্রান্ত হন। তাকে বোটে করে হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জাহাজটির স্থানীয় এজেন্ট শোরলাইন সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হোসাইন টুটুল বাংলানিউজকে জানান, হঠাৎ অসুস্থ হয়ে বিদেশি জাহাজের দুই নাবিক মারা গেছেন। আন্তর্জাতিক নিয়মে মরদেহ ময়নাতদন্ত করে ফ্লাইটে নিজ দেশে ফেরত পাঠানোর প্রস্তুতি নিচ্ছি আমরা।  

বন্দর সচিব মো. ওমর ফারুক বাংলানিউজকে বলেন, একটি বিদেশি জাহাজের দুইজন নাবিক আকস্মিকভাবে অসুস্থ হয়ে মারা গেছেন। বিষয়টি জাহাজটির স্থানীয় এজেন্ট দেখভাল করছেন।  

বাংলাদেশ সময়: ২২২০ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa