ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল

চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহাতাব উদ্দিন চৌধুরী বলেছেন, শেখ হাসিনা মানেই অর্থনৈতিক সমৃদ্ধিতে এগিয়ে যাওয়া। অর্থনৈতিক মুক্তিতে, মানবিক ও আধুনিক বাংলাদেশ বিনির্মাণে তিনি অবিচল, দৃঢ় এবং লড়াকু।

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে লালখান বাজার ওর্য়াড অফিসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।  

তিনি বলেন, অত্যন্ত সফলতার সঙ্গে কোভিড-১৯ মোকাবিলা করে দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রেখেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যা অনেক উন্নত দেশের পক্ষে এখনো সম্ভব হয়নি।  

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দিন আহমেদ চৌধুরী, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সফর আলী ও কমরেড সিরাজ।  

খুলশী থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মোমিনুল হক মোমিনের সভাপতিত্বে ও লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুমের সঞ্চালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতা মোহাম্মদ ঈসা, চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগ সদস্য তৌহিদ আজিজ, লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগ সদস্য আব্দুল্লাহ হাসান পিকু প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa