ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

বিনামূল্যের বই বাজারে বিক্রি, গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
বিনামূল্যের বই বাজারে বিক্রি, গ্রেফতার ১ গ্রেফতার মিজানুর রহমান

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানার আন্দরকিল্লা শাহি জামে মসজিদ শপিং কমপ্লেক্সে সংলগ্ন এলাকায় বিনামূল্যের বই খোলা বাজারে বিক্রির অভিযোগে মিজানুর রহমানকে (৪৯) গ্রেফতার করা হয়েছে।  

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি-বন্দর) নোবেল চাকমা।

গ্রেফতার মিজানুর রহমান নোয়াখালী জেলার চাটখিল থানার ইসলামপুর সওদাগর বাড়ির মাস্টার ফরিদুর রহমানের ছেলে। বর্তমানে তিনি বাকলিয়া থানার বউবাজার মাস্টারপুল এলাকায় বসবাস করেন।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি-বন্দর) নোবেল চাকমা জানান, বুধবার রাত পৌনে ১০টার দিকে আন্দরকিল্লা শাহি জামে মসজিদ শপিং কমপ্লেক্সে এলাকায় অভিযান চালিয়ে সরকার কর্তৃক বিনামূল্যে বিতরণের জন্য বিক্রয় নিষিদ্ধ বিভিন্ন শ্রেণির ১ হাজার ৬৯১টি পাঠ্যবইসহ মিজানুর রহমানকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa