ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

ট্রাফিক কর্মকর্তাকে পরিবহন শ্রমিকের দৌড়ানি!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১
ট্রাফিক কর্মকর্তাকে পরিবহন শ্রমিকের দৌড়ানি! ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: চাঁদাবাজির অভিযোগ তুলে নগরের সিটি গেট এলাকার ট্রাফিক পুলিশের পরিদর্শক মোস্তফা আল মামুনকে ধাওয়া দিয়েছে পরিবহন শ্রমিকরা।  

সোমবার (১৩ সেপ্টেম্বর) এমন দৃশ্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

ভিডিওটি নগরের আকবরশাহ থানার সিটি গেট এলাকায়।  

জানা গেছে, সোমবার সকাল থেকে কৈবল্যধাম এলাকায় নিয়মিত দায়িত্ব পালন করছিলেন ট্রাফিক সার্জেন্ট ফাহিম মৃধা। তিনি দায়িত্ব পালনের পাশাপাশি নানা অনিয়মে বিভিন্ন গাড়ির বিরুদ্ধে মামলা দিচ্ছিলেন। সাড়ে ৯টার দিকে সেখানে পৌঁছান টিআই মোস্তফা আল মামুন। তিনি সার্জেন্টের সঙ্গে কথা বলছিলেন। বেলা ১১টার দিকে তাদের পাশে থাকা মাস্কবিহীন একজনকে টিআই মামুন সরে যেতে বলেন। সে সময় ওই ব্যক্তি উত্তেজিত হয়ে কিছু বুঝে ওঠার আগে কয়েকজনের সহযোগিতায় টিআই মামুনকে ধাওয়া দেন। এরপর সড়কে জড়ো হয়ে শ্রমিকরা ‘টিআই মামুনের অত্যাচার, মানি না, মানব না’ এবং ‘টিআই মামুনের গালে গালে, জুতা মার তালে তালে’ ইত্যাদি স্লোগান দিতে থাকেন। একপর্যায়ে ঘটনাস্থলে আকবর শাহ থানার অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।  

জানতে চাইলে টিআই মামুন বলেন, 'আমার পেছনে অবৈধ লেন ঘিরে চাঁদাবাজি করা কয়েকজন লেগে আছেন। সিটি গেট এলাকায় একটি অবৈধ কার এবং একটি অবৈধ অটোরিকশা লেন বন্ধ করে দেওয়াতে তারা আমার ওপর ক্ষিপ্ত হয়ে আজকে এ ঘটনা ঘটিয়েছে। আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েছি। ’ 

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ বাংলানিউজকে বলেন, ভিডিওটি আমি দেখেছি। এ ব্যাপারে খবর নিয়েছি। তদন্ত করে দেখছি। ’ 

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১ 
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa